Wednesday , 4 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বোয়ালমারীতে সেনা টহল, যৌথ অভিযানে ২৫ জনকে ২৬ হাজার টাকা জরিমানা
বোয়ালমারীতে সেনা টহল, যৌথ অভিযানে ২৫ জনকে ২৬ হাজার টাকা জরিমানা

বোয়ালমারীতে সেনা টহল, যৌথ অভিযানে ২৫ জনকে ২৬ হাজার টাকা জরিমানা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: 
ফরিদপুরের বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের ষষ্ঠ দিন মঙ্গলবার (৬ জুলাই) উপজেলার বিভিন্ন স্থানে সেনা টহল দিয়েছে। এ সময় যৌথ বাহিনীর অভিযানে কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৫ জনকে ২৬ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে। পৃথক দুটি আদালতের একটি পরিচালনা করেন বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ, মধুখালি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা মনোয়ার এবং সাভার ক্যান্টনমেন্টের ক্যাপ্টেন তাওকিরের নেতৃত্বে পরিচালিত আদালত। অপরটি পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক। 
আদালত সূত্রে জানা যায়, সারা দেশে চলমান সর্বাত্মক লকডাউনের ষষ্ঠ দিন মঙ্গলবার কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ২৫ জনকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৪ (২) অনুসারে জরিমানা করা হয়েছে। বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ, মধুখালি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা মনোয়ার ও সেনাবাহিনীর টহল টিমের প্রধান সাভার ক্যান্টনমেন্টের ক্যাপ্টেন তাওকিরের নেতৃত্বে পরিচালিত যৌথ অভিযানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থানের ১৫ জন ব্যবসায়ীকে বিধি-নিষেধ অমান্য করে দোকান খোলা রাখায় ১৬  হাজার ৬০০ টাকা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ৯ জন ব্যবসায়ী ও ১ জন পথচারীকে ১০ হাজার ১০০ টাকা মোট ২৬ হাজার ৭০০ টাকা জরিমানা করে আদায় করেন। এ সময় ২৫ টি মামলা দায়ের করা হয়েছে। 
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, মহামারি করোনার প্রাদুর্ভাব রোধে সারা দেশে দেওয়া কঠোর লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় এদেরকে জরিমানা করা হয়েছে।  

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*