Saturday , 24 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » লকডাউনে বাইকে প্রেস লিখে যাত্রী পরিবহন, ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার ৩
লকডাউনে বাইকে প্রেস লিখে যাত্রী পরিবহন, ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার ৩

লকডাউনে বাইকে প্রেস লিখে যাত্রী পরিবহন, ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরোঃ

চলমান কঠোর লকডাউনের মধ্যে চট্টগ্রাম নগরীর টাইগার পাস মোড়ে র্যাবের তল্লাশিকালে মোটরসাইকেলে প্রেস লেখা স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহনকালে এক ভুয়া সাংবাদিকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব।

গত সোমবার (৫ জুলাই) চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড় থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে জরিমানা করা হয়।


র‌্যাব-৭ চট্টগ্রাম এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার সকাল থেকেই চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড়ে র‌্যাবের চেকপোস্ট বসানো হয়। দুপুরের দিকে মোটরসাইকেলে প্রেস লেখা ও নাম সর্বস্ব `আলোকিত প্রতিদিন” পত্রিকার স্টিকার লাগিয়ে পেছনে যাত্রী নিয়ে চেকপোস্ট অতিক্রম করছিল তারা। এসময় চেকপোস্টে মোটরসাইকেল থামিয়ে চালকদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা সাংবাদিক না হয়েও যাত্রী পরিবহন করার জন্য মোটরসাইকেলে প্রেস লেখা লাগিয়েছিল বলে জানিয়েছে। পরে তাদের তিনজনকে যাত্রী পরিবহনের দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

এছাড়া, চট্টগ্রামে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে গত ১ জুলাই থেকে ৪ জুলাই পর্যন্ত র‌্যাবের ২৩টি ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন জায়গায় অভিযান পরিচলনা করেছে। এসময় ২০০ ব্যক্তিকে ১ লাখ ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

র্যাব আরো জানায়, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে র‌্যাব মোড়ে মোড়ে ও অলি-গলিতে অভিযান চালাচ্ছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*