Wednesday , 28 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » কুমিল্লার নাঙ্গলকোটে বিশেষ অভিযানে ৪ জন কিশোর অপরাধীসহ বিভিন্ন মামলায় ১২ জন আটক
কুমিল্লার নাঙ্গলকোটে বিশেষ অভিযানে ৪ জন কিশোর অপরাধীসহ বিভিন্ন মামলায় ১২ জন আটক

কুমিল্লার নাঙ্গলকোটে বিশেষ অভিযানে ৪ জন কিশোর অপরাধীসহ বিভিন্ন মামলায় ১২ জন আটক

নাঙ্গলকোট প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোটে বিশেষ অভিযানে ৪ জন কিশোর অপরাধীসহ বিভিন্ন মামলায় ১২ জনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার আসামিদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়। 
আটককৃতরা হলেন- পেরিয়া ইউপির মাধুবপুর গ্রামের কামালের ছেলে রায়ান (১৭), চেহরিয়া গ্রামের স্বপনের ছেলে নাইম (১৬), শিবপুর গ্রামের মকবুল আহম্মেদের ছেলে ফারুক (১৬), নুরুল আলমের ছেলে আলমগীর হোসেন (১৬), পৌর সদরের পূর্ব দৈয়ারা গ্রামের শাহজাহানের ছেলে আনোয়ার হোসেন (৩৫), হাফেজ আবু তাহের, আলেয়া বেগম, হরিপুর গ্রামের আলী নোয়াবের ছেলে মাসুদ, আদ্রা দক্ষিণ ইউপির আটিয়াবাড়ি গ্রামের বজলের রহমানের ছেলে জামাল হোসেন, আব্দুল মতিনের ছেলে শহিদ ও চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর গ্রামের জাফর আহম্মেদের ছেলে কামরুল হাসান (৪৫)।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে ৯৯৯ এর সংবাদের মাধ্যমে উপজেলার রায়কোট উত্তর ইউপির পিপড্ডা গ্রাম থেকে দেশীয় অস্ত্রসহ ৪ জন কিশোরকে আটক করা হয়। অপরদিকে ওইদিন রাতে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে মাদক কারবারি সহ বিভিন্ন মামলার ৮ জনকে গ্রেপ্তার করা হয়।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ আব্দুন নুর জানান, কিশোর অপরাধে অভিযুক্ত দেশীয় অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়। সেই সাথে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি, জুয়াড়ি ও সাজাপ্রাপ্ত সহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার আটককৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*