Monday , 2 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » চাকমারকুল ক্যাম্প থেকে অস্ত্র ও তাজা বুলেট সহ ৫ রোহিঙ্গা গ্রেফতার
চাকমারকুল ক্যাম্প থেকে অস্ত্র ও তাজা বুলেট সহ ৫ রোহিঙ্গা গ্রেফতার

চাকমারকুল ক্যাম্প থেকে অস্ত্র ও তাজা বুলেট সহ ৫ রোহিঙ্গা গ্রেফতার

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফের ২১নং চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা বাহিনী ও ১৬ এপিবিএন পুলিশের যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও তাঁজা বুলেটসহ ৫ রোহিঙ্গা দূবৃর্ত্তকে আটক করেছে।

৭জুলাই (বুধবার) বিকাল ৩টায় টেকনাফের ২১নং চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তা বাহিনী ও  ১৬এপিবিএন পুলিশ সদস্যরা কতিপয় দুষ্কৃতকারী অবস্থানের সংবাদ পেয়ে ব্লক-বি-৬ এর ৬৩৯ নম্বর বস্তিঘরের বাসিন্দা মোহাম্মদ উল্লাহর পুত্র রশিদ উল্লাহর বাড়িতে যৌথ অভিযানকালে রশিদ উল্লাহ পালিয়ে যাওয়ার সময় কোমর থেকে পড়ে যাওয়া ১টি দেশীয় অস্ত্র ও ১ রাউন্ড বুলেট জব্দ করে। পরে তল্লাশী চালিয়ে বস্তিঘরের ভেতরে থাকা ব্লক-বি-৬এর বাসিন্দা মোঃ সেলিমের পুত্র মোঃ জুবায়ের (১৯), ব্লক-বি-১ এর ২৩১নং ঘরের বাসিন্দা আবু বক্কর ছিদ্দিকের পুত্র মোঃ নুর আলম (২০), ব্লক-এ-৬এর ৩৫নং ঘরের বাসিন্দা জামাল উদ্দিনের পুত্র মোঃ ইয়াকুব (২৭), ব্লক-বি-১এর ১৪নং ঘরের বাসিন্দা ইসলামের পুত্র আমির হোসেন (৩০) এবং ব্লক-এ-৭এর ১৬৩নং ঘরের বাসিন্দা আবু তাহেরের পুত্র মোঃ রিদুয়ান (১৮) কে আটক করে। পরে তাদের দেখানো মতে বস্তিঘর হতে ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

কক্সবাজার ১৬এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান, যৌথ অভিযানে অবৈধ দেশীয় অস্ত্র ও ৪ রাউন্ড বুলেটসহ আটককৃতদের সংশ্লিষ্ট আইনের মামলায় টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*