Wednesday , 4 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধসহ ১৫ জন আহত
মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধসহ ১৫ জন আহত

মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধসহ ১৫ জন আহত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে আবারো হামলা ভাংচুর,গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি ও বেহের কান্দি গ্রামে এঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের নারী,পুরুষ ও শিশুসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। স্থানীয় মেম্বার প্রার্থী চাচা নুরুল আমিন দেওয়ান ও ভাতিজা ইউপি সদস্য স্বপন দেওয়ানের মধ্যে এই হামলা ও মারধরের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ টি বাড়ীঘরে ব্যাপক ভাংচুর করা হয়। বিস্ফোরণ ঘটনো হয় মুহুমুহু ককটেলের চালানো হয় গুলি। এসময় গুলিবিদ্ধ হয়ে উভয় পক্ষের জাহাঙ্গির (৪৫),বাবু (৩২),রবিন (১৮), কালাম শেখ (৩৫),তুহিন (১৮),রাকিব (১৮),শিশু জাহিদ (৬),রোকসনা বেগম (৪৫)পুতুল (২২),আহত শাহপরান (৩০) আসিক (৩০),ইমরান (২০)সহ ১৫ জন আহত হয়েছে। আহতদের গোপনে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় গ্রাম দুটিতে থমথমে অবস্থা বিরাজ করছে। পুরুষ শুণ্য হয়ে পড়েছে গ্রাম দুটি।
প্রত্যক্ষদর্শিরা জানান,আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য স্বপন দেওয়ান ও মেম্বার প্রার্থী চাচা নুরুল আমিন দেওয়ানের সাথে বিরোধ সৃষ্টি হয়।সেই বিরোধকে কেন্দ্র দুই গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষ বেধে যায় এসময় উভয় পক্ষের ১০ টি বসতবাড়ী ভাংচুর করা হয়। গুলিবিদ্ধ হয়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন,হামলা মারামারির ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ঘটনাস্থলের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*