Wednesday , 4 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » নাসিরনগর নিজের বুকে নিজেই ছুরিকাঘাত করলো যুবক
নাসিরনগর নিজের বুকে নিজেই ছুরিকাঘাত করলো যুবক

নাসিরনগর নিজের বুকে নিজেই ছুরিকাঘাত করলো যুবক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মুজাহিদ (২৮) নামের এক যুবক নিজের বুকে নিজেই ছুরিখাঘাতের ঘটনা ঘটেছে।

শনিবার (১০ জুলাই) বিকেলে ওই যুবক নিজের বুকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন।

মুজাহিদ উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের পশ্চিমপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, প্রতি বছর কোরবানি ঈদ আসলে মুজাহিদের মানুষিক সমস্যা দেখা দেয়। তখন সে নিজের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করার চেষ্টা করেন৷ এসব আঘাতে তার কোন অনুভূতি হয়না। এইবারও কোরবানীর ঈদ আসতে না আসতেই একই ঘটনা ঘটেছে৷ আজকে বিকেলে হঠাৎ মুজাহিদ তার বুকে ছুরিকাঘাত করেন। মুমূর্ষু অবস্থায় মুজাহিদকে প্রথমে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। তার বুকে ছুরিকাঘাতের কারনে ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। জরুরি বিভাগের চিকিৎসক মুজাহিদকে দ্রুত ঢাকা নিতেন বলেন।

পরিবারের সদস্যরা জানান, প্রতি বছর কোরবানী আসলে মুজাহিদের এ সমস্যাটি দেখা দেয়। কোন কিছু না বুঝেয় মুজাহিদ প্রায়ই বুকে ছুরিকাঘাত, ব্লেড দিয়ে হাত কাটেন। ঢাকার একজন মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শে মুজাহিদের মানুষিক চিকিৎসাও চলছিল।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, হাসপাতাল সূত্রে জেনেছি মুজাহিদ নামের এক যুবক তার নিজের বুকে নিজেই ছুরিকাঘাত করেছে৷ তাকে আশংকাজনক অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে। সংশ্লিষ্টরা এ বিষয়ে কিছু জানায়নি। খোঁজ নিয়ে পরবর্তীতে বিস্তারিত জানাতে পারবো৷

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*