Wednesday , 4 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজারে রাতে রাস্তায় বসবাসকারী গৃহহীনদের মাঝে খাবার বিতরণ
মৌলভীবাজারে রাতে রাস্তায় বসবাসকারী গৃহহীনদের মাঝে খাবার বিতরণ
--প্রেরিত ছবি

মৌলভীবাজারে রাতে রাস্তায় বসবাসকারী গৃহহীনদের মাঝে খাবার বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি:

করোনা ভাইরাস সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় বিস্তার ঠেকাতে বিধিনিষেধ ১৪ জুলাই মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়েছে। এই মহামারীতে এখনো গৃহহীন উন্মাদ পাগল, অসহায় ও বৃদ্ধরা বসবাস করেন রাস্তায়। নিজেদের রক্ষা করতে তাদের কাছে নিরাপদ সহাবস্থান, সামাজিক সেবা, খাবার পানীয় এবং পরিচ্ছন্নতার বালাই নেই। ঘরে থাকুন এই মৌলিক নির্দেশনার অর্থ তাদের কাছে নেই কেননা তাদের থাকার মতো কোন ঘরই নেই। রাস্তায় বসবাসকারী এসব মানুষের কাছে পর্যাপ্ত খাবার না থাকায় অনেকে রাতযাপন করছে অর্ধাহারে অনাহারে।
রবিবার (১১জুলাই) মধ্যরাতে শহরের কুসুমবাগ,ঢাকা বাসস্ট্যান্ড, দরগাহ গেট,শমসেরনগর রোড, কোর্ট পয়েন্ট,চাদনীঘাটসহ বেশ কয়েকটি জায়গায় ঘুরে ঘুরে উন্মাদ পাগল, অসহায় ও বৃদ্ধদের মাঝে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ করেন শেখ তোফায়েল আহমদ,আফছার ইবনে রহীম, আজিজুল ইসলাম রিয়াদ,কয়েছ আহমদ।
তারা বলেন, সবাই যখন ঘরবন্দি করোনার প্রকোপে তখন মানসিক পাগল ও গৃহহীন অসহায়রা ভোগছেন খাবার পানীয়ের অভাবে। লকডাউনে তেমন পর্যাপ্ত খাদ্য আহরণ হচ্ছে না। খাবার পেয়ে তাদের আচমকা হাস্যোজ্জ্বল মুখ আমাদের বিমোহিত করেছে। ইনশাআল্লাহ! আমরা ধারাবাহিক বিতরণের চেষ্টা করবো। পাশাপাশি তাদের সাহায্যার্থে সামাজিক দায়বদ্ধতা থেকে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*