Wednesday , 4 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » বিসিবির পরিচালক শেখ সোহেল দম্পতির সুস্থতা কামনায় দোয়া ও খাবার বিতরণ
বিসিবির পরিচালক শেখ সোহেল দম্পতির সুস্থতা কামনায় দোয়া ও খাবার বিতরণ

বিসিবির পরিচালক শেখ সোহেল দম্পতির সুস্থতা কামনায় দোয়া ও খাবার বিতরণ

খুলনা প্রতিনিধি:

বাংলাদেশ আাওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধু’র ভ্রাতুষ্পুত্র, বিসিবির পরিচালক শেখ সোহেল ও তার সহধর্মিণীর সুস্থ্যতা কামনা করে খুলনা মহানগরীর গল্লামারী বাজার এলাকায় দোয়া ও গরীব-অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে যোহরের নামাজ শেষে গল্লামারী মোড় প্রাঙ্গনে যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল ও তার সহধর্মিণীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে প্রায় পাঁচশত অসহায় পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগে আহবায়ক মোঃ শফিকুর রহমান পলাশ, মহানগর যুবলীগের সদস্য এসএম হাফিজুর রহমান হাফিজ, শফিকুজ্জামান মিন্টু, তরুণ আওয়ামী লীগ নেতা ইমন খান, খুলনা মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাফেজ মোঃ শামীম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনিসুর রহমান, গল্লামারী বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম, সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি মোঃ মোস্তফা আল মামুন প্রবাল, খুলনা জেলা ক্রীড়া সংস্থার নেতা মোমতাজ আহমেদ তুহিন, ২৫ ওয়ার্ড যুবলীগের যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম মন্টু, শেখ জামালসহ ছাত্রলীগ যুবলীগ নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন আাওয়ামী লীগ নেতা তৌহিদুর রহমান দিপু, রাজিব ,রাজু ,শানু , মোঃ মিজানুর রহমান, সমাজসেবক মোল্লা সাইফুল ইসলাম, কাইয়ুম বিন জামান, মনিরুল ইসলাম মিলন, মোঃ শাহ আলম, আরমান সিদ্দিকী রহিম, এনামুল ইসলাম বাবু, শান্ত রহমান বাবু প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*