Sunday , 1 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক সহ তিনজন নিহত
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক সহ তিনজন নিহত

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক সহ তিনজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার  মধুপুরে সড়ক দুর্ঘটনায়  সাতক্ষীরা সরকারী কলেজের সহযোগী অধ্যাপক শফিউল আজম ও তার মামাতো ভাই এনামুল ইসলাম নিহত হয়েছেন। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই আব্দুল খালেক এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি জানান আজ সকাল সাতটার দিকে সাতক্ষীরা থেকে নিজ বাড়ী কুষ্টিয়ার আমলার খয়ের পুরে মোটর সাইকেল যোগে আসছিল শফিউল আজম। মোটরসাইকেল চালাচ্ছিলেন তার মামাতো ভাই এনামুল ইসলাম। কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর-মধুপুর কলার হাট এর কাছে তারা রডবাহী লং ট্রাকের সাথে ধাক্কা খায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই এনামুলের মৃত্যু হয় আর হাসপাতালে নেয়ার পর শিক্ষক শফিউল আজমের মৃত্যু হয়। নিহত শিক্ষক শফিউল আজম কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সদরপুরের খয়েরপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। নিহত এনামুল পার্শবর্তী চরপাড়া গ্রামের   আব্দুল গনি মন্ডলের ছেলে।
নিহত শিক্ষক শফিউলের ভাইরা ¯^পন জানান, মাকে দেখার জন্য শফিউল তার মামাতো ভাই এনামুলের সাথে সাতক্ষীরা থেকে কুষ্টিয়ার আমলার খয়েরপুরে আসছিল এবং সকাল ৭টার দিকে মধুপুরে এই দূর্ঘটনার কবলে পড়ে।
অপরদিকে রাতে কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও শিলাইদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী নাসির উদ্দিন বিশ্বাস (নাসির ন্যাংড়া) সৈয়দ মাসুদ রুমি সেতুর উপর সড়ক থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।জানা যায় নিজ বাড়ি থেকে রাত এগারোটার দিকে কুষ্টিয়াতে যাবার পথে এমন দুর্ঘটনা ঘটে। তবে হামলা নাকি সড়ক দুর্ঘটনা তা এখনো নিশ্চিত করে বলতে পারিনি পুলিশ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*