Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » জেলা আওয়ামীলীগের সভাপতির গাড়িতে হামলা, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
জেলা আওয়ামীলীগের সভাপতির গাড়িতে হামলা, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

জেলা আওয়ামীলীগের সভাপতির গাড়িতে হামলা, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের কমলনগরে জেলা আওয়ামীলীগের সভাপতির গাড়ি ভাঙচুরের মামলায় চরলরেন্স ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ হিরণকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও চরলরেন্স ইউনিয়নের আনিছ পাঠানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ২১জুন স্থানীয় তোরাবগঞ্জ ইউনিয়র পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন। ওই সময় নৌকার প্রার্থী মির্জা আশরাফুর জামান রাসেল ও বিদ্রোহী প্রার্থী ফয়সাল আহমদ রতনের লোকজনের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ধাওয়া পাল্টা ধাওয়ার সময় জেলা সভাপতি গোলাম ফারুক পিংকুর গাড়িতে হামলা করা হয়। পরে পিংকুর ড্রাইভার মো. নিজাম উদ্দিন বাদি হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পীকে প্রধান করে মোট ৫৫জনের নামে মামলা করা হয়। ওই মামলায় আহসান উল্লাহ হিরণ ৪৭ নম্বর এজাহারভুক্ত আসামী।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাখন লাল রায় জানান, জেলা সভাপতির গাড়ি ভাঙচুরের মামলার আসামী হিরণকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*