Wednesday , 28 July 2021
ব্রেকিং নিউজ
Home » জাতীয় » বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ১০ কিলোমিটার ব্যাপি তীব্র যানজট
বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ১০ কিলোমিটার ব্যাপি তীব্র যানজট

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ১০ কিলোমিটার ব্যাপি তীব্র যানজট

সিরাজগঞ্জ প্রতিনিধি:
গাড়ির চাপ বৃদ্ধি, মহাসড়কে খানাখন্দ ও ক্ষতিগ্রস্থ ব্রিজে যান চলাচল ব্যাহত হওয়ায় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ধিরগতিতে চলছে যানবাহন। মহাসড়কের কড্ডা ও নলকা ব্রিজের অন্তত ১০ কিলোমিটার ব্যাপি সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। ফলে ভোগান্তিতে পড়েছেন মহাসড়ক ব্যাবহারকারিরা।
বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোররাত থেকে যানচলাচলে ধিরগতি ও যানজট শুরু হয়।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক আলী ও হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান আলী জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ২২ কিলোমিটার মহাসড়কের বিভিন্ন স্থানে অসংখ্য খানাখন্দ সৃষ্টি ও নলকা ব্রিজ ক্ষতিগ্রস্থ হওয়ায় যান চলাচল বিঘিœত হচ্ছে। বুধবার রাত থেকে পণ্যবাহি যানবাহনের পাশাপাশি যাত্রিবাহি যানবাহন চলাচল শুরু হওয়ায় মহাসড়কে যানবাহনের চাপ বেড়ে যায়।
যানবাহনের অতিরিক্ত চাপে বৃহস্পতিবার ভোররাত থেকে পুরো মহাসড়কজুড়ে যান চলাচলে ধিরগতি সৃষ্টি হয়। একপর্যায়ে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডা ও সলঙ্গা থানার নলকা ব্রিজ এলাকায় প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে তিব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন মহাসড়ক ব্যাবহারকারিরা। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*