Monday , 2 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » খুলনায় শেখ পরিবারের ফ্রী অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত
খুলনায় শেখ পরিবারের ফ্রী অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত

খুলনায় শেখ পরিবারের ফ্রী অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত

খুলনা প্রতিনিধি:

রৌদ কিংবা বৃষ্টি, রাত কিংবা দিন ২৪ ঘন্টা বিরামহীন ভাবে করোনা আক্রান্ত নগরবাসীকে বিনামূল্যে অক্সিজেন সেবা ও অ্যাম্বুলেন্স সেবা দিয়ে যাচ্ছে শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক, সেখ জুয়েল ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংক।

করোনা ভাইরাসের ভারতীয় ডেল্টা ভেরিয়েন্ট প্রাদুর্ভাব ঘটলে খুলনার হাসপাতাল ও অক্সিজেন ব্যাংকগুলো অক্সিজেন সেবা দিতে যখন রীতিমত হিমসিম খাচ্ছে তখন খুলনাবাসীর পাশে দাঁড়িয়ে বিরামহীনভাবে বিনামূল্যে অক্সিজেন সেবা ও অ্যাম্বুলেন্স সেবা দিয়ে নগরবাসীর আস্থা ও ভালবাসায় স্থান করে নিয়েছে শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক, সেখ জুয়েল ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংক। নগরীর রুপসা থেকে খানজাহান আলী থানার যে কোন প্রান্তে থেকে যে কেউ একটি হটলাইন নম্বরে যোগাযোগ করলেই তার ঠিকানায় তাৎক্ষনিকভাবে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌছে যাচ্ছে।

একাজে স্বেচ্ছাসেবক হিসেবে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন খুলনা মহানগর ছাত্রলীগের একদল পরিশ্রমী নেতাকর্মী। গতকাল শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংক থেকে ৩০টির অধিক অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে অক্সিজেন সেবা প্রদান করা হয়। আশার কথা হলো গত কিছু দিনের থেকে বর্তমানে অক্সিজেনের চাহিদা একটু হলেও কম। গতকাল নগরীর চাঁনমারী বাজার, হাজী মুহাসিন রোড, শেখপাড়া, মুজগুন্নি, ফরাজীপাড়া, মানিকতলা, গোবরচাকা, প্লাটিনাম জুট মিল ২ নং গেট, পার্সপোর্ট অফিস, গাজী মেডিকেল হাসপাতাল, ছোট বয়রা, রায়েরমহল, সোনাডাঙ্গা খাঁ বাড়ী, লবনচরা মোক্তার হোসেন সড়ক, মিয়াপাড়া, টুটপাড়া সহ নগরীর বিভিন্ন এলাকায় শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংকের পক্ষথেকে বিনামূল্যে করোনা রোগীদের অক্সিজেন সেবা প্রদান করা হয়। এছাড়া সেখ জুয়েল ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস এর মাধ্যমে গাজী মেডিকেল থেকে প্লাটিনাম জুটমিল ২নং গেট, কিউর হোম থেকে গাজী মেডিকেল হাসপাতাল, খুলনা মেডিকেল হাসপাতাল থেকে টুটপাড়া, গাজী মেডিকেল থেকে ফরাজীপাড়া, গাজী মেডিকেল থেকে খুলনা সদর হাসপাতাল, নাজিরঘাট থেকে ইসলামী হাসপাতাল, খানজাহানআলী থানা থেকে গাজী মেডিকেল, বাগমারা থেকে নার্গিস মেমোরিয়াল হাসপাতালে রোগীদের বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা প্রদান করা হয়।

সকাল থেকে রাত অবধি বিভিন্ন সময়ের অক্সিজেন সেবা ও অ্যাম্বুলেন্স সেবার কন্টোল অবস্থান করে সর্বিক বিষয়ে তত্বাবধান করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগ, মহানগর আওয়ামী লীগ সদস্য মনিরুজ্জামান সাগর, এসএম আকিল উদ্দীন, সাবেক ছাত্রনেতা অসিত বরণ বিশ্বাস, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরি মোঃ রায়হান ফরিদ, সাবেক ছাত্রনেতা শেখ মোঃ আবু হানিফ, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, মহানগর যুবলীগের সদস্য মোস্তফা শিকদার, মশিউর রহমান সুমন প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*