Friday , 30 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মহিলা ডাক্তার নির্যাতনের শিকার নোয়াখালী প্রেসক্লাব চত্বরে বিচারের দাবীতে মানববন্ধন
মহিলা ডাক্তার নির্যাতনের শিকার নোয়াখালী প্রেসক্লাব চত্বরে বিচারের দাবীতে মানববন্ধন

মহিলা ডাক্তার নির্যাতনের শিকার নোয়াখালী প্রেসক্লাব চত্বরে বিচারের দাবীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি:

১৯শে জুলাই ১২ ঘটিকার সময় নোয়াখালী প্রেসক্লাব চত্বরে ডা: আছমাতুন নেছা এম.বি.বি.এস স্বামীর নির্যাতন নিপীড়নের শিকার হয়ে বিচারের দাবীতে মানববন্ধন করেন।
জানা গেছে জেলার অন্যতম শিশু বিশেষজ্ঞ ডা: মো: আলাউদ্দিন (৫০) কোম্পানিগঞ্জ, বসুরহাট, এর সাথে ইসলামী শরিয়ত মতে ডা: আছমাতুন নেছা (৪১) বিবাহ উত্তর শান্তিপূর্ণভাবে সংসার জীবন অতিবাহিত হচ্ছে। এক পর্যায়ে স্ত্রীর আছমাতুন নেছা স্বামীর বিভিন্ন অনৈতিক কর্মকান্ড বিষয় নিয়ে ঝগড়া বিবাদ সৃষ্টি হলে বিষয়টি আদালত পর্যায়ে আসে। এ বিষয়ে নোয়াখালী বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নারী ও শিশু নির্যাতন নিপীড়ন আইনে ২৬৭ / ২০২১ মামলা চলমান রয়েছে। বিবাদী আলাউদ্দিন তার সঙ্গী ও কয়েকজন ডাক্তার আসাকা কোম্পানি লি: এর মার্কেটিং এক্সিকিউটিভ অসিম সাহা ও ইউরো ফার্মা এরিয়া ম্যানেজার আব্বাস উদ্দিন ফিরোজকে দিয়ে বাদীনীকে বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছে ন্যায় বিচার থেকে বঞ্চিত করার ষড়যন্ত্র করছে বলে মানববন্ধন কালে বাদীনী অভিযোগ করেন। বর্তমানে বাদীনী ২ (দুই) সন্তান নিয়ে জান মাল নিয়ে নিরাপত্তাহীনতায় আছে। অপর দিকে মামলার বাদীনী ভুক্তভোগী মাইটিভি প্রতিনিধি গিয়াস উদ্দিনকে আইনি সহযোগীতার নামে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া প্রতিবেদন প্রকাশ করার কথা বলে মোটা অংকের অর্থ দাবী করলে ২১ (একুশ হাজার) টাকা প্রদান করে। মাই টিভি প্রতিনিধি ভুক্তভোগীর বিষয়ে কোন প্রতিবেদন প্রকাশ না করায় টাকা ফেরত দাবী করলে তাকে হুমকি ধামকি প্রদান করে আসছে। এ বিষয়ে ১৩ই জুলাই ডা: আছমাতুন নেছা মাই টিভি প্রতিনিধিকে বিবাদী করে পুলিশ সুপার নোয়াখালী বরাবর লিখিত অভিযোগ করেন যাহা তদন্তাধীন রয়েছে। এ বিষয়ে মাই টিভি প্রতিনিধি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, এ মহিলা প্রতারক ও মামলাবাজ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*