ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » এক নারীর জমি বিক্রির প্রায় ১১ লক্ষ টাকা ধার নিয়ে  টালবাহানা রিপন ও শাহীন 

এক নারীর জমি বিক্রির প্রায় ১১ লক্ষ টাকা ধার নিয়ে  টালবাহানা রিপন ও শাহীন 

ময়মনসিংহ প্রতিনিধিঃ ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী শাহনাজ আক্তার কে জমি বিক্রির প্রায় ১১ লক্ষ টাকা ধার নিয়ে টাল বাহানা শুরু করেছে একই এলাকার রিপন ও শাহিন নামে দুই যুবক। রিপন একজন সেনাবাহিনীর সদস্য এবং সে আরো কয়েক জনের সাথে এরকম করেছে বলে প্রমান পাওয়া গেছে।শাহানাজ আক্তার ও তার স্কুল মাস্টার স্বামীর কষ্টে উপার্জনের টাকা  জমি বিক্রি করার কথা বলে সাড়ে ছয় লাখ টাকা হাতিয়ে নিয়েছে ঐ এলাকার মৃত আব্দুর রশিদের পুত্র মোঃ রিপন।একই সূত্র ধরে রিপনের বন্ধু  জয়ীব উদ্দিনের পুত্র মোঃ শাহীনও চার লাখ টাকা হাতিয়ে নিয়ে পলাতক রয়েছে।এলাকাবাসীর থেকে জানা যায় শাহনাজ আক্তার কয়েকজন কে স্বাক্ষী রেখে গত ৭ ডিস্মেবর ২০২০ সালে  ১০০ টাকার স্ট্যাম্পে এবং তার স্বামীর ব্যাংক একাউন্ট ১৯ ফেব্রুয়ারি ২০২২ চেকের মাধ্যম থেকে মোট ৬ লাখ পঞ্চাশ হাজার টাকা জমি বিক্রি করবে বলে হাওলাত  নেয়।সেই টাকা ফেরত চাইতে গেলে রিপন তালবাহানা  শুরু করে।কয়েকবার গ্রাম্য সালিশেও টাকা ধার নেওয়ার কথা স্বীকার করেও টাকা ফেরত দেয়নি রিপন।শাহনাজ আক্তার তার স্বামীর দেয়া টাকা এভাবে অপচয় করায় শশুর বাড়ি থেকে নানা ধরনের চাপ সহ্য করতে হচ্ছে। শাহানাজ বলেন,টাকার কথা রিপন কে বারবার বলা সত্ত্বেও রিপন এখন আমাকে উল্টো হুমকি দিচ্ছে।রিপন একজন সেনা বাহিনীর সদস্য নাম ভাঙ্গিয়ে আরো কয়েক জনের সঙ্গে এরকম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এতে গ্রামবাসীর অনেকে বলে এসব কাজকর্ম করায় সেনাবাহিনীর মান ক্ষুন্ন হচ্ছে বলে মনে করছে।এদিকে রিপনের বন্ধু শাহিন চার লাখ টকা হাওলাত নেয় আর সে টাকা না দেয়ায় গ্রাম সালিশে  রিপন ও তার স্ত্রী গত ১৬ এপ্রিল ২০২২ দুটি চেক দেয় শাহনাজকে।সেই চেক  ব্যাংকে কোন অর্থ না থাকায় ফিরিয়ে দেয়। এ দুটি চেক নিয়ে শাহিন ও তার স্ত্রী তানিয়ার বিরুদ্ধে মামলা প্রক্রয়াধীন রয়েছে বলে জানিয়েছে।
 এবিষয়ে সব কিছু হারিয়ে শাহনাজ আক্তার পাগল প্রায়। তিনি বলেন দেশে কি আইন নেই । সকলে জানে আমি রিপন ও শাহিন কে টাকা ধার দিয়েছি এখন কিছু লোক দিয়ে টাকার লোভ দেখিয়েও দুজন আমার টাকা মেরে দিতে চাইছে।আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে আমি এর সুষ্টু বিচার চাই।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com