ব্রেকিং নিউজ
Home » জাতীয় » জনগণের আশীর্বাদ ছিল বলে পদ্মা সেতু করতে পেরেছি : প্রধানমন্ত্রী
জনগণের আশীর্বাদ ছিল বলে পদ্মা সেতু করতে পেরেছি : প্রধানমন্ত্রী
--সংগৃহীত ছবি

জনগণের আশীর্বাদ ছিল বলে পদ্মা সেতু করতে পেরেছি : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

জনগণের আশীর্বাদ ছিল বলেই পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়নে দেশের ভেতরে-বাইরে অনেক চাপ ছিল। শেষমেশ আমরা কাজটা করতে পেরেছি।

আজ বুধবার (০১ জুন) শেরেবাংলানগরের এনইসি সম্মেলনকক্ষে একনেক সভায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় দুই বছর পর একনেক সভায় সশরীরে অংশ নেন আজ।

সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর বক্তব্যের বিষয়ে জানান।

পরিকল্পনামন্ত্রী জানান, পদ্মা সেতু শেষ পর্যন্ত বাস্তবায়িত হয়ে গেল। সেতু বাস্তবায়নে নানা স্ট্রাগল ও চাপের বিষয়ে একনেক সভায় খোলামেলা আলোচনা করেছেন প্রধানমন্ত্রী। জনগণ পাশে ছিল ও তাদের আশীর্বাদ ছিল বলেই পদ্মা সেতু বাস্তবায়িত হয়েছে। দেশের ভেতরের-বাইরের অনেক প্রতিকূলতা ছিল বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রী বলেছেন, ‌আমরা কাজটা করতে পেরেছি। এটা নিয়ে আনন্দে আপ্লুত ছিলেন তিনি। প্রধানমন্ত্রীর অনেক বড় অর্জনগুলোর মধ্যে পদ্মা সেতু অন্যতম। ‘

এদিন জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) প্রায় দুই হাজার ৬৬৫ কোটি ২১ লাখ টাকা ব্যয়ের ৯টি প্রকল্পের অনুমোদন দেয়। একনেকের চেয়ারপারসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এনইসি সম্মেলনকক্ষে অনুষ্ঠিত একনেক সভায় এ প্রকল্পগুলোর অনুমোদন দেওয়া হয়।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com