ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » জননিরাপত্তার পাশাপাশি করোনা, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখছি -মেজর জেনারেল মিজানুর রহমান শামীম
জননিরাপত্তার পাশাপাশি করোনা, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখছি -মেজর জেনারেল মিজানুর রহমান শামীম

জননিরাপত্তার পাশাপাশি করোনা, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখছি -মেজর জেনারেল মিজানুর রহমান শামীম

মাদারীপুর প্রতিনিধি:
দেশের জননিরাপত্তা বিধানের পাশাপাশি উন্নয়নমুলক কার্যক্রম ও করোনা ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় বিশেষ ভূমিকা আমরা রাখছি। মঙ্গলবার সকালে (২৮ ডিসেম্বর) মাদারীপুরে জেলা আনসার সমাবেশ মাদারীপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয় মাঠে জেলা সমাবেশে এই কথা বলেন- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।
একই অনুষ্ঠানে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, যেকোন সমস্যায় প্রথম আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সবার আগে কাজ করে বলে তাদের ধন্যবাদ জানাই, আমরা যেকোন কাজে তাদের সবসময় পাশে পাই।
মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, পুলিশের পাশাপাশি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী গুরুত্বপূর্ন ভুমিকা রাখে। আসা রাখি সবসময় একসাথে কাজ করতে পারবো।
জেলা সমাবেশ অনুষ্ঠানে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ঢাকা রেঞ্জের উপ-পরিচালক ফাতেমা সুলতানা, মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা আনসার কমান্ডার শরফুজ্জামান।
সমাবেশে বিভিন্ন পর্যায়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাদারীপুরের সদস্যরা সফল হওয়ায় তাদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যারা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com