ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » পঞ্চগড়ে  ইউএনও কে হুমকি দিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

পঞ্চগড়ে  ইউএনও কে হুমকি দিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে দেবীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) হুমকি দিয়ে ‘নিস্তার পাবে না’ বলে বক্তব্য দিয়ছেনে আজগর আলী নামের এক নবনির্বাচিত চেয়ারম্যান। ইতোমধ্যে তার এ বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।
 আজগর আলী গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়ে যাওয়া পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে উপজেলার দন্ডপাল ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হন। ৬ জানুয়ারি আজগর আলীর নিজ গ্রাম শান্তি নগরে এক আনন্দ সভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্যে তিনি ইউএনওকে উদ্দশ্যে করে বলেন, ‘ইউএনও মহোদয় আপনি জেনে রাখুন আপনি নিস্তার পাবেননা রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের রোষানল থেকে। আপনার প্রশাসনের কুত্তারা নির্বাচনে যেভাবে আজগর আলীর বিপক্ষে অবস্থান নিয়ে ষড়যন্ত্র করেছিলেন তা আংশিক হলেও আমরা বুঝতে পেরেছি। আর বাদ বাকীটা জনগণই হারে হারে আপনাদরেকে বুঝিয়ে দিবে।
 এ বক্তব্যের বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত চেয়ারম্যান আজগর আলী বলেন, ভোটের দিন আমার ইউনিয়নের একটি কন্দ্রের ভোট কারচুপির চেষ্টা চলছিলো, কেন্দ্রের মধ্যে ফলাফল দিচ্ছিলোনা প্রশাসন। এজন্য আমার কর্মীরা সেখানে প্রতিবাদ করে। পরে পুলিশ আমার কর্মীদের উপর লাঠির্চাজ করে। এমনকি ইউএনও’র হাতেও লাঠি ছিলো। এজন্য আমি ইমোশন হয়ে ওই বক্তব্যটি দেই।
 দেবীগঞ্জ উপজলো নির্বাহী র্কমর্কতা (ইউএনও) প্রত্যয় হাসান বলেন, আজগর আলী প্রকাশ্যে আমাকে যে হুমকি দেওয়া বক্তবটি দিয়েছেন আমি ওই বক্তব্যটির ভিডিও সংগ্রহ করেছি এবং শুনেছি। বিষয়টি র্উধ্বতন কর্তৃপক্ষকেও জানিয়েছি।
 উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে দন্ডপাল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে চার হাজার ৯১৩ ভোট পেয়ে বিজয়ী
হন আজগর আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঘোড়া প্রতীকের জামেদুল ইসলাম। তিনি পেয়েছিলেন চার হাজার ৮৮২ ভোট।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com