ব্রেকিং নিউজ
Home » জাতীয় » বন্যাকবলিত ৩ জেলা পরিদর্শনে প্রধানমন্ত্রী
বন্যাকবলিত ৩ জেলা পরিদর্শনে প্রধানমন্ত্রী
--সংগৃহীত ছবি

বন্যাকবলিত ৩ জেলা পরিদর্শনে প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

বন্যার পানিতে ভাসছে নেত্রকোনা, সুনামগঞ্জ ও সিলেট জেলা। বন্যাকবলিত এই তিন জেলা পরিদর্শনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (২১ জুন) সকাল ৮টায় তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে তিনি এ তিন জেলার বন্যা পরিস্থিতি দেখতে যাত্রা শুরু করেন।

নেত্রকোনা, সুনামগঞ্জ ও সিলেট জেলার বন্যাকবলিত এলাকাগুলো হেলিকপ্টারযোগে পরিদর্শন করবেন সরকারপ্রধান।

প্রধানমন্ত্রীর সফরসূচি অনুযায়ী, তিনি বন্যাকবলিত অঞ্চল পরিদর্শন শেষে সিলেট বিমানবন্দরে অবতরণ করবেন। সিলেটে নির্ধারিত কর্মসূচিতে অংশ নেবেন। পরে দুপুর ১টায় সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী ।

আরেকটি হেলিকপ্টারে তথ্যমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, পরিবেশমন্ত্রী, পানিসম্পদ উপমন্ত্রী, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, মির্জা আজম, আহমদ হোসেন ও সুজিত রায় নন্দী, পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, প্রধানমন্ত্রীর প্রেসসচিব, পিজিআরের কমান্ডার, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১, এসএসএফের চারজন এবং মিডিয়া সদস্য চারজন যাওয়ার কথা রয়েছে।

এর আগে গত রবিবার (১৯ জুন) প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম জানান, মঙ্গলবার বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী।

টানা ভারি বর্ষণ এবং পাহাড়ি ঢলে নেত্রকোনা, সুনামগঞ্জ, সিলেটসহ দেশের অনেক জেলায় বন্যা দেখা দিয়েছে। পানিবন্দি হয়ে পড়েছে লাখ লাখ মানুষ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com