Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বাংলাদেশ গাঙের জলে ভেসে আসে নাই : আইনমন্ত্রী
--সংগৃহীত ছবি

বাংলাদেশ গাঙের জলে ভেসে আসে নাই : আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক:

মাদকের বিষয়ে পদক্ষেপ না নিলে সেই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। এ সময় তিনি বলেন, ‘বাংলাদেশের ভবিষ্যৎ নষ্ট হয়ে যাবে আর আমরা দাঁড়িয়ে দেখব সেটা হতে পারে না। সেই সময় আর নাই। যে পুলিশ মাদকের বিরুদ্ধে পদক্ষেপ নেবেন না আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানকে দেখিয়ে তিনি বলেন, ‘আমি ওনাকে ব্যবস্থা নিতে বলে দিয়েছি। মাদক ব্যবসায়ীরা সাবধান। ’ এ সময় তিনি সেবিদের মাদক পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য তিনি আহ্বান জানান। পাশাপাশি মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসার কথাও বলেন।

ব্রাহ্মণাবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে আজ শুক্রবার সকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এ কথা বলেন।

কসবা উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভুঁইয়া জীবন, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুঁইয়া, কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী। সাবেক মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।

এ সময় আইনমন্ত্রী আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান ও বাংলার জনগণকে সেটার ব্যবস্থা করে দেন। পদ্মা সেতু উদ্বোধন হলে প্রমাণিত হবে বাঙালিরা পারে। প্রধানমন্ত্রীর পরিকল্পনা হলো করোনার টিকা থেকে একজন বাদ পড়বেন না।

তিনি আরো বলেন, ‘বাংলাদেশ গাঙের জলে ভেসে আসে নাই। আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছিল, দেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধুর নির্দেশে এদেশের জনগণ দেশকে স্বাধীন করেছিল। যে কারণে পৃথিবী নামক মানচিত্রে বাংলাদেশ নাম রাষ্ট্রটি অনন্তকাল বেঁচে থাকবে। বাংলাদেশের বিরুদ্ধে রাজাকার বা তার উত্তরসূরী যদি ষড়যন্ত্র করে তাহলে জনগণ এর জবাব দিবে, প্রতিরোধ করবে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply