ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব নিলেন শফিকুল আলম
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব নিলেন শফিকুল আলম

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব নিলেন শফিকুল আলম

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জনগণের সেবায় কাজ করে যেতে চাই। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীসহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আসুন আমরা সকলে মিলে বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একত্রে কাজ করি।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় দিকে শফিকুল আলম এম.এসসি ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহন করেন।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামসহ পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহনের পর তিনি জেলা পরিষদ প্রশাসক কার্যালয়ে অবস্থিত শেখ মুজিবুর রহমান মোড়ালে পুষ্পস্তবক অর্পণ করেন দিনের কাজের কার্যক্রম শুরু করেন।

জেলা পরিষদের প্রশাসক শফিকুল আলম বলেন, আমি ৫ বছর ৪মাস জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান হিসাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনা আবারও জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সরকার মন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এছাড়াও তিনি ব্রাহ্মণবাড়িয়ার সকল মাননীয় সংসদ সদস্য ও আওয়ামিলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ এবং ব্রাহ্মণবাড়িয়ার জনগণের সহযোগিতা কামনা করেন।

গত বুধবার দুপুরে স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলামের বরাত দিয়ে মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো. হায়দার আলী জেলা পরিষদ প্রশাসক নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেন।

এর আগে গত ১৭ এপ্রিল মেয়াদোত্তীর্ণ হওয়ায় দেশের ৬১টি জেলা পরিষদ বিলুপ্ত করে সরকার। এদিন স্থানীয় সরকার বিভাগ থেকে এসংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com