ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বড় মহেশখালীতে স্কুল থেকে বাসায় ফেরার পথে  পানিতে ডুবে রাহী নামের এক শিশুর মৃত্যু
বড় মহেশখালীতে স্কুল থেকে বাসায় ফেরার পথে  পানিতে ডুবে রাহী নামের এক শিশুর মৃত্যু

বড় মহেশখালীতে স্কুল থেকে বাসায় ফেরার পথে  পানিতে ডুবে রাহী নামের এক শিশুর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি:
মহেশখালীতে স্কুল থেকে বাসায় ফেরার পথে পুকুরে গোসল করতে নেমে রাওয়াহিনুল রাজ রাহী (৮) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।  উপজেলার বড় মহেশখালীতে ফকিরাঘোনা এলাকায় নেমেছে শোকের ছায়া।
২২ আগস্ট (সোমবার) দুপুর আনুমানিক ১টায় উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনা গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। রাহী ফকিরাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র। তার বাবার নাম স্থানীয় আনোয়ারুল মুবিন।
মৃত্যুকালে রাহীর বয়স ছিল আট বছর।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল থেকে ফেরার পথে সহপাঠীদের নিয়ে স্থানীয় আঞ্জুবরো পুকুরে গোসল করতে যায় তারা। পুকুর পাড়ে ব্যাগ রেখে পুকুরে ঝাঁপ দেয় সকলেই। তখন সাতার না জানাতে পুকুর থেকে আর উঠতে পারেনি রাহী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রাহীর চাচা আনোয়ারুল মতিন জানান, প্রতিদিনের মতো সকালে রাহি স্কুলে যায়। স্কুল শেষ করে প্রতিদিন বাড়ি ফিরলেও আজকে ফিরেনি। সহপাঠীদের সাথে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে। রাহীর অকাল মৃত্যুতে তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
পশ্চিম ফকিরাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কান্তি বলেন, সকালে ক্লাস করেছে আমার ছাত্র রাহি। সে খুবই মেধাবী ছিল। হঠাৎ শুনলাম সে পানিতে পড়ে মারা গেছে৷ শুনেই হাসপাতালে ছুটে এসেছি। রাহীর এমন মৃত্যু আমরা কখনো আশা করিনি এবং এতে করে গোটা মহেশখালীর প্রাথমিক শিক্ষাঙ্গনেও নেমেছে শোকের ছায়া।
ঘঠনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী। এসময় হাসপাতালে উপস্থিত নিহত রাহীর স্বজনদের সমবেদনা জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com