ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » ভারতের নতুন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে বাংলাদেশ ন্যাপ’র অভিনন্দন
ভারতের নতুন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে বাংলাদেশ ন্যাপ’র অভিনন্দন

ভারতের নতুন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে বাংলাদেশ ন্যাপ’র অভিনন্দন

স্টাফ রিপোটার:

ইতিহাস গড়ে ভারতের পঞ্চদশ রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর দ্রৌপদী মুর্মুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শনিবার (২৩ জুলাই) গণমাধ্যমে পাঠানো অভিনন্দনবার্তায় ভারতের নতুন রাষ্ট্রপতির সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান ও মহাসচিব।

তারা বলেন, দ্রৌপদী মুর্মুর জীবনকাহিনী, জীবনের শুরু থেকে তার লড়াই, ভালো কাজ এবং দৃষ্টান্তমূলক সাফল্য প্রত্যেক উপমহাদেশের মানুষকে অনুপ্রাণিত করবে। উনি গরিব, প্রান্তিক এবং নিম্নবিত্তদের কাছে আশার আলো হিসাবেই চিহ্নিত হয়ে থাকবেন।

নেতৃদ্বয় বলেন, ভারতের নতুন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু’র নেতৃত্বে ঢাকা-দিল্লির বন্ধুত্ব ঐতিহাসিক, যা ভবিষ্যতে আরও দৃঢ় হবে। এছাড়া, নবনির্বাচিত রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর নেতৃত্বে ভারতের উন্নয়ন ও অগ্রগতি আরও বৃদ্ধি পাবে বলে আশা করি।

অভিনন্দনবার্তায় বাংলাদেশ ন্যাপ নেতৃদ্বয় বলেন, বন্ধুপ্রতিম ভারতের নতুন রাষ্ট্রপতির নেতৃত্বে দুটি দেশের অভিন্ন স্বার্থ সুরক্ষিত হবে। এছাড়া, আঞ্চলিক নিরাপত্তা রক্ষা ও অর্থনৈতিক সাফল্য অর্জনে দুই দেশ একযোগে কাজ করে যাবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com