ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মহেশখালীতে ব্রিটিশ আমেরিকা টোব্যাকোর  গোডাউনে দুষ্কৃতীকারীদের আগুন

মহেশখালীতে ব্রিটিশ আমেরিকা টোব্যাকোর  গোডাউনে দুষ্কৃতীকারীদের আগুন

কক্সবাজার প্রতিনিধি:
মহেশখালী উপজেলার উপজেলা পরিষদ এলাকায়  ব্রিটিশ আমেরিকা টোব্যাকো কোম্পানীর একটি গোডাউনে দুষ্কৃতকারীদের দেওয়া আগুন ঘটনা ঘটেছে। আজ ৮ জানুয়ারী ভোর সাড়ে পাঁচটার সময় দুর্বৃত্তরা আগুন লাগিয়ে পালিয়ে গেছে বলে জানিয়েছেন ডিলার কর্তৃপক্ষ।  এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহেশখালী থানা পুলিশ। মহেশখালী থানার সেকেন্ড অফিসার মোঃ মফিজ ও এস আই আকবর প্রতিবেদককে জানিয়েছেন আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এখনো কারো অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পাওয়া গেলে অফিসার্স ইনচার্জ মহোদয়ের নির্দেশনা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। কোম্পানির ডিলার থানা এলাকার মোঃ জালাল আহমেদ জানিয়েছেন পূর্ব শত্রুতার জের ধরে সাইফুল করিম ও তার দুষ্কৃতকারী সিন্ডিকেটের সদস্য সহ আমার মালামাল পুড়িয়ে দেয়ার লক্ষ্যে এবং আমার ছেলেও নাতিকে ক্ষতি করার লক্ষ্যে আগুন লাগিয়ে ছিল তবে আল্লাহ আমার উপর অনেক রহম করেছেন আমার একটাকার ভালো ক্ষতি হয়নি , এলাকার মানুষের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে পেরেছি। কোম্পানির ডিলার জালাল আহমেদ জানিয়েছেন ইতিপূর্বে ঐ সিন্ডিকেটের বিরুদ্ধে ছয় লাখ বাহাত্তর হাজার আটশত চৌচল্লিশ টাকার সিগারেট লুট করার অভিযোগে আমি

মহেশখালীতে ব্রিটিশ আমেরিকা টোব্যাকোর  গোওডাউনে দুষ্কৃতীকারীদের আগুন
কক্সবাজার প্রতিনিধি:
মহেশখালী উপজেলার উপজেলা পরিষদ এলাকায়  ব্রিটিশ আমেরিকা টোব্যাকো কোম্পানীর একটি গোউডানে দুষ্কৃতকারীদের দেওয়া আগুন ঘটনা ঘটেছে। আজ ৮/১/২২খ্রিঃ ভোর সাড়ে পাঁচটার সময় দুর্বৃত্তরা আগুন লাগিয়ে পালিয়ে গেছে বলে জানিয়েছেন ডিলার কর্তৃপক্ষ।  এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহেশখালী থানা পুলিশ। মহেশখালী থানার সেকেন্ড অফিসার মোঃ মফিজ ও এস আই আকবর প্রতিবেদককে জানিয়েছেন আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এখনো কারো অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পাওয়া গেলে অফিসার্স ইনচার্জ মহোদয়ের নির্দেশনা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। কোম্পানির ডিলার থানা এলাকার মোঃ জালাল আহমেদ জানিয়েছেন পূর্ব শত্রুতার জের ধরে সাইফুল করিম ও তার দুষ্কৃতকারী সিন্ডিকেটের সদস্য সহ আমার মালামাল পুড়িয়ে দেয়ার লক্ষ্যে এবং আমার ছেলেও নাতিকে ক্ষতি করার লক্ষ্যে আগুন লাগিয়ে ছিল তবে আল্লাহ আমার উপর অনেক রহম করেছেন আমার একটাকার ভালো ক্ষতি হয়নি , এলাকার মানুষের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে পেরেছি। কোম্পানির ডিলার জালাল আহমেদ জানিয়েছেন ইতিপূর্বে ঐ সিন্ডিকেটের বিরুদ্ধে ছয় লাখ বাহাত্তর হাজার আটশত চৌচল্লিশ টাকার সিগারেট লুট করার অভিযোগে আমি তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।  যার প্রেক্ষিতে অভিযুক্তদের পরিবারের পক্ষে অভিযুক্তে ব্যক্তির মাতা ও বোন সাবিকুন্নাহার এবং স্ত্রী আফরোজা সুলতানা পুতুল  উক্ত এলাকার সমাজ কমিটির সভাপতি নেছার আহমদে, সমাজ কমিটির নেতা আব্দুল খালেক এর মাধ্যমে চার লক্ষ টাকা ক্ষতিপূরণের মাধ্যমে সমাধানের চেষ্টা করেছিল কিন্তু  ৬৭২৮৪৪ টাকা পরিপূর্ণ ক্ষতিপূরণ না পাওয়াতে সমাধান হয়নি কিন্তু আগুন লাগানোর বিষয়ে আমি অভিযোগ রেডি করেছি শীঘ্রই থানায় জমা দেওয়া হবে। তবে অনেক চেষ্টা করেও অভিযুক্ত দের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।  যার প্রেক্ষিতে অভিযুক্তদের পরিবারের পক্ষে অভিযুক্তে ব্যক্তির মাতা ও বোন সাবিকুন্নাহার এবং স্ত্রী আফরোজা সুলতানা পুতুল  উক্ত এলাকার সমাজ কমিটির সভাপতি নেছার আহমদে, সমাজ কমিটির নেতা আব্দুল খালেক এর মাধ্যমে চার লক্ষ টাকা ক্ষতিপূরণের মাধ্যমে সমাধানের চেষ্টা করেছিল কিন্তু  ৬৭২৮৪৪ টাকা পরিপূর্ণ ক্ষতিপূরণ না পাওয়াতে সমাধান হয়নি কিন্তু আগুন লাগানোর বিষয়ে আমি অভিযোগ রেডি করেছি শীঘ্রই থানায় জমা দেওয়া হবে। তবে অনেক চেষ্টা করেও অভিযুক্ত দের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com