ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মাদারীপুরে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, এসআইসহ তিন পুলিশ আহত, আটক ৪
মাদারীপুরে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, এসআইসহ তিন পুলিশ আহত, আটক ৪

মাদারীপুরে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, এসআইসহ তিন পুলিশ আহত, আটক ৪

মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে মাদক উদ্ধার করতে গিয়ে মাদক কারবারীদের হামলায় আহত হয়েছেন জেলার গোয়েন্দা পুলিশের এক এসআইসহ তিনজন পুলিশ সদস্য। এসময় ডিবি পুলিশের ব্যবহৃত একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এমনকি গ্রেফতার হওয়া আসামিকে ছিনিয়েও নেয়া হয়। বুধবার (১১ মে) বিকেলে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য-পেয়ারপুর এলাকায় এ ঘটনা ঘটে।
আহত পুলিশ সদস্যরা হলেন- জেলার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরীফ আব্দুল রশীদ (৪২), সহকারী উপপরির্শক (এএসআই) শফিউল বাশার (৩২) ও মো. সজীব (৩২) (এএসআই)।
ঘটনায় পর অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুর খান, মধ্য-পেয়ারপুর গ্রামের বারেক কাজীর ছেলে রাহাদ কাজী, একই গ্রামের আব্দুল হক খালাসীর ছেলে রফিকুল ইসলাম ও গফুর কাজীর ছেলে আক্কাস কাজী। তাদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা ও পুলিশ আহত করার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) তাদের আদালতে সোপর্দ করা হবে।
গোয়েন্দা পুলিশ ও স্থানীয়রা জানায়, পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুর খানের বাড়ির পাশের পরিত্যক্ত ঘরে ইয়াবার একটি বড় চালান রেখে ব্যবসা পরিচালনা করে আসছে ওই এলাকার আলকেজ হাওলাদারের দুই ছেলে বিটু হাওলাদার ও ইব্রাহীম হাওলাদার। এমন সংবাদের ভিত্তিতে জেলার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরীফ আব্দুল রশীদের নেতৃত্বে একটি দল সবুর খানের বাড়িতে অভিযান চালায়। এসময় ইব্রাহীম হাওলাদারকে মাদকসহ আটক করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।
তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে আসনে পেয়ারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সবুর খান। পরে ইউপি সদস্য ভুয়া পুলিশ আখ্যা দিয়ে হামলা চালিয়ে আটক হওয়া মাদক ব্যবসায়ী ইব্রাহীমকে ছিনিয়ে নেয়। এসময় পুলিশের উপর লাঠি দিয়ে তাদের বেদম মারধর করা হয়। এতে ডিবির এসআই আব্দুর রশীদসহ তিনজন আহত হয়। ভাঙচুর করা হয় পুলিশের ব্যবহৃত একটি মোটরসাইকেল। খবর পেয়ে ডিবি পুলিশের অতিরিক্ত একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থল থেকে অভিযান চালিয়ে ইউপি সদস্য সবুর খানসহ চারজনকে আটক করে ডিবি পুলিশ।
মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আল-মামুন জানান, ডিবি পুলিশের উপর হামলার ঘটনায় ইউপি সদস্যসহ ৪ জনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে। আটককৃতদের বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com