ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মুহাম্মদকে (সা.) অবমাননার দায়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ
মুহাম্মদকে (সা.) অবমাননার দায়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

মুহাম্মদকে (সা.) অবমাননার দায়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
ভারতে বিজেপি নেত্রী নূপুর শর্মা ও নবীন জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদ ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ জুন) বাদ জুমা জেলা শহরসহ উপজেলার বিভিন্ন জায়গায় এ কর্মসূচি পালিত হয়।
এদিন জুমার নামাজের পর জেলা প্রেসক্লাবের সামনে মানবনন্ধনের আয়োজন করে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। সংগঠনটির জেলা শাখার সভাপতি নাজীম উদ্দিন আল কাদেরীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী ইসলাম উদ্দিন দুলাল, সাংগঠনিক সম্পাদক জাফর কুদ্দুস গালেব, ছাত্রসেনার সভাপতি আমান উল্লাহ, যুবসেনার সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাদ উদ্দিন ও বাকী বিল্লাহ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সম্প্রতি ভারতে নবীজীকে নিয়ে নূপুর শর্মা ও নবীন জিন্দাল যে কটূক্তি করেছে—তা কোনভাবেই মেনে নেয়া যায়না। তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। এছাড়া মানববন্ধন থেকে বক্তারা বাংলাদেশ সরকারকে নীরবতা ভেঙ্গে কটূক্তির প্রতিবাদ ও নিন্দা জানানোর আহবান জানান। মানববন্ধন শেষে বিশ্ব মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।
এছাড়া এদিন বাদ জুমা বিক্ষোভ মিছিলের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশ থেকে ভারতীয় পণ্য বর্জনের ডাক দেয়া হয়।
এছাড়া বিজেপি নেতাদের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবি জানানো হয়। সমাবেশে মাওলানা ক্বারী আব্দুল মালেক ফয়েজি, শেখ মো. শাহ আলম, মুফতি আশরাফুল ইসলাম বিল্লাল, খন্দকার গোলম কিবরিয়াসহ জেলা শাখার নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com