Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শ্রীমঙ্গলে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

শ্রীমঙ্গলে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ফিনলে কোম্পানীর রাবার বাগানের ভিতরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১২.৫৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এসআই সুব্রত দাস ও এসআই আসাদুর রহমান সঙ্গী ফোর্সসহ অভিযান পরিচালনা করে দুই ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত ডাকাত দলের দুই সদস্য হলেন ১. মোঃ মুন্না মিয়া ও ২. শাহীন ওরফে দানা মিয়া। ডাকাত মুন্না মিয়া মৌলভীবাজার জেলার রাজনগর থানার করিমপুর গ্রামের মনু মিয়ার ছেলে এবং ডাকাত শাহীন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসরিনগর থানার ফান্দাউক গ্রামের তায়েব মিয়ার ছেলে।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি দেশীয় প্রযুক্তিতে তৈরী পিস্তল, একটি স্টিলের করাত, একটি স্টিলের রোল, একটি কাঠের মোটা রোল ও প্রায় একহাত লম্বা লোহার হাতল যুক্ত মোটরসাইকেলের চেইন উদ্বার করা হয়।
এবিষয়ে শ্রীমঙ্গল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শহিদুল হক মুন্সী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডাকাত দলের দুই সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।গ্রেফতারকৃত ডাকাতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply