ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ১০ জুলাই ঈদ ধরে অগ্রিম টিকিট বিক্রির পরিকল্পনা
১০ জুলাই ঈদ ধরে অগ্রিম টিকিট বিক্রির পরিকল্পনা

১০ জুলাই ঈদ ধরে অগ্রিম টিকিট বিক্রির পরিকল্পনা

অনলাইন ডেস্ক:

আগামী ১০ জুলাই পবিত্র ঈদুল আজহা হতে যাচ্ছে―এমনটা ধরে বাস ও রেলের অগ্রিম টিকিট বিক্রির পরিকল্পনা শুরু হয়েছে। আগামী ২৪ জুন শুক্রবার থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে এবং পরের শুক্রবার ১ জুলাই থেকে বিক্রি শুরু হবে রেলের অগ্রিম টিকিট।

বাসের অগ্রিম টিকিট বিক্রির বিষয়ে সোমবার গাবতলীতে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের কার্যালয়ে আয়োজিত এক সভায় ২৪ জুন থেকে অগ্রিম টিকিট বিক্রির দিন ঠিক করা হয়েছে। আর বুধবার বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে রেলের টিকিট বিক্রির তারিখ জানানো হবে।

তবে গত ১৪ জুন রেলওয়ের এক বৈঠকে ১ জুলাই থেকে ঈদের রেলের টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়।

বাংলাদেশের বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক শুভংকর ঘোষ রাকেশ জানান, ২৪ জুন সকাল থেকে সব কাউন্টার থেকে বাসের অগ্রিম টিকিট পাওয়া যাবে। নির্ধারিত ভাড়ার বাইরে যেন অতিরিক্ত ভাড়া নেওয়া না হয় সে বিষয়ে নজর রাখা হবে।

রেলওয়ের সূত্র বলছে, ১ জুলাই শুরু হবে ঈদের আগের পাঁচ দিনের অগ্রিম টিকিট বিক্রি। আর ৭ জুলাই থেকে পরের পাঁচ দিনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে। ৫ জুলাইয়ের টিকিট ১ জুলাই, ৬ জুলাইয়ের টিকিট ২ জুলাই, ৭ জুলাইয়ের টিকিট ৩ জুলাই, ৮ জুলাইয়ের টিকিট ৪ জুলাই এবং ৯ জুলাইয়ের টিকিট ৫ জুলাই বিক্রি করা হবে। আবার ১১ জুলাইয়ের ট্রেনের ফিরতি টিকিট ৭ জুলাই, ১২ জুলাইয়ের টিকিট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকিট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকিট ১১ জুলাই বিক্রি করা হবে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com