ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, পুলিশ হেফাজতে কিশোর
৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, পুলিশ হেফাজতে কিশোর

৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, পুলিশ হেফাজতে কিশোর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ১৬ বছরের এক কিশোরের বিরুদ্ধে।
বুধবার (৩০মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নে বরিশল গ্রামে এই ঘটনাটি ঘটে।
এই ঘটনায় গ্রামবাসী অভিযুক্ত ওই কিশোরকে আটক করেছে। পরে রাত ১২টার দিকে তাকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
শিশুটির বাবা জানান, স্থানীয়দের উদ্যোগে এলাকায় ওয়াজ মাহফিল চলছিল। সন্ধ্যায় আমার মেয়েটি পরিবারের অন্যান্য শিশু-কিশোরীদের সাথে ওই মাহফিলে যায়৷ সেখান থেকে সে কাঁদতে কাঁদতে বাড়িতে আসে। এসময় পরিবারের সদস্যরা তাকে রক্তাক্ত অবস্থায় দেখে এর কারণ জিজ্ঞাস করে। পরে সে জানায়, মাহফিল থেকে এলাকার চিহ্নিত বখাটে ওই কিশোরটি আমার মেয়েকে মাহফিল থেকে জোর করে একটি পুকুরের পাড়ে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। একথা জেনে মাহফিলে গিয়ে সেই কিশোরকে খোঁজ করি। পরে স্থানীয়দের সহায়তায় তাকে মাহফিল থেকে আটক করি।
তিনি আরও জানান, আমাদের বাড়ি থেকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কাছে হওয়ায় প্রথমে আমার মেয়েকে নিয়ে সেখানে যায়। তার শারীরিক অবস্থা অবনতি দেখে সেখান থেকে আমাদের জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটিকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবারের সদস্যরা। সেখানে মেয়েটির অবস্থা খারাপ দেখে হাসপাতাল থেকে আখাউড়া থানায় জানানো হয়। আখাউড়া থানা পুলিশ আমাদের বিষয়টি অবগত করেন। পরে রাতে শিশুটিকে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।
তিনি আরও বলেন, ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে পুলিশ সেখানে যায়। ডাক্তারী পরীক্ষার জন্য শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত কিশোরকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com