Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুসিক নির্বাচন : শেষ মুহূর্তে ফলাফল পাল্টানো ‘একেবারেই অসম্ভব’
--ফাইল ছবি

কুসিক নির্বাচন : শেষ মুহূর্তে ফলাফল পাল্টানো ‘একেবারেই অসম্ভব’

অনলাইন ডেস্ক:

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ভোটের ফলাফল শেষ মুহূর্তে পাল্টানোকে ‘একেবারেই অসম্ভব’ বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। আজ সোমবার (২০ জুন) বেলা ১১টায় কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন পরবর্তী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

কুমিল্লার ভোটের ফল নিয়ে এক প্রশ্নের জবাবে সিইসি বলেন, ‘আমরা রাত ৮টা পর্যন্ত নির্বাচন পর্যবেক্ষণ করেছি। কোনো বিপর্যয় দেখিনি।

সিসিটিভির মাধ্যমে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করেছি। একটা ফোনে ফলাফল পাল্টে গেলো এমন কথা শোনা যাচ্ছে। শেষ মুহূর্তে একটা ফোনে বক্তব্য পাল্টে যায় এটা একেবারেই অসম্ভব। ’

সিইসি বলেন, ‘একটা বা দুইটা টেলিফোন আমি নিজেও করেছিলাম। রিটার্নিং অফিসার আমাকে খুব বিপর্যস্ত অবস্থায় ফোন করে পরিস্থিতির কথা জানান। তখন সেখানে প্রচণ্ড শব্দ শুনতে পাচ্ছিলাম। ভাবলাম তাকে মারধর করা হচ্ছে। এরপর আমি ডিসি-এসপিকে ফোন করলে তারা তাৎক্ষনিক বিষয়টি দেখার কথা জানান। এরপর রিটার্নিং অফিসারকে বললাম সমস্যা হবে না। পরে তিনি জানালেন পুলিশ এসে সবাইকে সরিয়ে দিয়েছে। উচ্ছৃঙ্খল ঘটনা মাত্র ১৫ মিনিট ছিল। কোনোভাবেই ২০ মিনিটের বেশি দীর্ঘ হয়নি। এরপর রিটার্নিং অফিসার স্বাচ্ছন্দ্যে ফল ঘোষণা করলেন সেটা আমরা দেখেছি।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply