Monday , 6 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উখিয়ার সোনার পাড়ায় দু’পক্ষে সংঘর্ষে আহত-৪

উখিয়ার সোনার পাড়ায় দু’পক্ষে সংঘর্ষে আহত-৪

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের সোনার পাড়ায় তুচ্ছ ঘটনার জের ধরে দু’ পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে।এ ঘটনায় এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান তুষার সহ ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনা টি ঘটেছে গত শুক্রবার দুপুর আড়াইটার দিকে।
প্রত্যক্ষদর্শীরা জানান , ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ডেইল পাড়া গ্রামের আবু ছিদ্দিকের পুত্র কক্সবাজার সিটি কলেজের ছাত্র মোহাম্মদ রিয়াদ হোসেন মাসুদের সাথে একই এলাকার আজি উল্লাহর পুত্র আব্দুস শুক্কুরের মধ্যে তুচ্ছ ঘটনার জের নিয়ে কথাকাটি ও উত্তপ্ত বাক্য বিনিময় হলেযা পরবর্তীতে স্হানীয়র মিমাংসা করে দেয়।
এ দিকে থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে , তুচ্ছ ঘটনার জের ধরে ওই দিন আবু ছিদ্দিকের পুত্র সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান তুষারকে পথিমধ্যে পেয়ে প্রতিপক্ষরা দা- কিরিচ ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে । দা’র কোপে ডান হাতে মারাত্মক জখম হয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়ে মাটিতে পড়ে যায়। গ্রামবাসীরা এগিয়ে এসে আহত ছাত্র কে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে।
তুষারের পিতা আবু ছিদ্দিক জানান,আজি উল্লাহ ও তার ছেলে রাশেল, আব্দুস শুক্কুর সোহেল ও জামাতা দিদারুল আলমের নেতৃত্বে তা ছেলে তুষারকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।
এদিকে অভিযোগ উঠেছে , ঘটনার খবর পেয়ে আবু ছিদ্দিক ও তার আত্মীয় স্বজনরা ক্ষুব্ধ হয়ে আজি উল্লাহর বাড়িতে হামলা ও ইট পাটকেল নিক্ষেপ করেন। এ সময় উঠানে থাকা মটর সাইকেল ভাংচুর করা হয় । ঘটনায় আজি উল্লাহ (৫৫) অপর পক্ষের তুষার (১৮)রফিক উল্লাহ (৩২) আহত হন বলে জানা গেছে ।
এক পক্ষ দাবি করেছেন কয়েকজন মিলে পূর্ব পরিকল্পনা করে স্কুল কলেজ ছাত্র তুষার কে হামলা করে রক্তাক্ত অবস্থায় পেলে রেখে পালিয়ে বাড়িতে ডুকে পড়ে। এতে ক্ষোভের সৃষ্টি হয়ে বাড়িতে ইটপাটকেল ছোঁড়া হয়।
এ ঘটনার খবর পেয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে ইনানী পুলিশ ফাঁড়ির সদস্যরা দ্রুত ঘটনাস্হলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে মোহাম্মদ রিয়াদ হোসেন মাসুদ বাদী হয়ে উখিয়া থানায় আজি উল্লাহ ও তার ছেলো এমদাদুল হক রাশেল, আব্দুস শুক্কুর , রবিউল করিম সোহেল সহ ৫ জনের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করেছে ।

About Syed Enamul Huq

Leave a Reply