ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর »  কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ মহেশখালী কুতুবজোমের ৭ জন আটক
 কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ মহেশখালী কুতুবজোমের ৭ জন আটক

 কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ মহেশখালী কুতুবজোমের ৭ জন আটক

কক্সবাজার প্রতিনিধি:
সেন্টমার্টিন্স ছেড়াদ্বীপ সমুদ্র এলাকায় অভিযান চালিয়ে ২১ হাজার পিস ইয়াবাসহ ৭ জন মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা।
আটককৃত আসামিরা হল, কক্সবাজারের মহেশখালী নয়াপাড়া এলাকার মোছন আলীর ছেলে ফরিদ আলম (২৮) ও আবুল হাশেম (৪০), বাদশাহ মিয়ার ছেলে জসিম উদ্দিন (১৯), আব্দুর শুক্কুরের ছেলে সলিমুল্লাহ (২৮), মৃত লাল মোহাম্মদের ছেলে আমানউল্লাহ (৪০), জাফর আহমদের ছেলে সোহেল উদ্দিন (২২), মৃত নাজির মিস্ত্রির ছেলে নিজাম উদ্দিন (৩৫)।
বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ স্টেশান কমান্ডার লেঃ কমান্ডার আশিক আহমেদ (ট্যাজ), বিএন বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদে জানতে পারি টেকনাফ উপজেলার সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন বঙ্গোপসাগর এলাকায় দিয়ে একটি মাদকের চালান পাচার হতে পারে।
এমন সংবাদে বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে। অভিযানের সময় উক্ত এলাকায় একটি বাংলাদেশী ফিশিং বোটের গতিবিধি সন্দেহজনক হলে কোস্টগার্ড সদস্যরা বোটটিকে থামানোর সংকেত দেয় কিন্ত বোটটি না থেমে দিক পরিবর্তন করে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় কোস্টগার্ড সদস্যরা বোটটিকে ধাওয়া করে বোটটিকে আটকাতে  সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশি করে একটি হলুদ রং এর প্লাস্টিকের বস্তা থেকে ২১ হাজার পিস ইয়াবাসহ মহেশখালী উপজেলার কুতুবজোমের ৭জন  মাদক পাচারকারীকে আটক করা হয়।
তিনি বললেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে টেকনাফ মডেল থানায় জব্দকৃত ইয়াবা ও বোটসহ হস্তান্তর করা হয়েছে।
এই দিকে তাদের আটকের খবর শুনে মহেশখালীর উপজেলার কুতুবজোম ইউনিয়নের স্থানীয়রা জানান তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে ইয়াবা কারবারে জড়িত  কুতুবজোম ইউনিয়নের বিশাল সিন্ডিকেটের আসল তথ্য বেরিয়ে আসবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com