Friday , 23 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কম্বল বিতরণ
--প্রেরিত ছবি

গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কম্বল বিতরণ

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী  উপলক্ষে চান্দনা চৌরাস্তা কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ হক মার্কেট এর নিজ কার্যালয়ে শীতার্ত গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়
শনিবার (২৭ জানুয়ারী ২৪ইং) দুপুরে গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কম্বল বিতরণী অনুষ্ঠানে গাজীপুর  মহানগর,  বাসন মেট্রো থানা জাতীয় শ্রমিক লীগ ও গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর সভাপতি মোঃ আব্দুস সোবাহানের সভাপতিত্বে ও গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান খানের সঞ্চালনায় ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. আজমত উল্লাহ খান, সভাপতি গাজীপুর মহানগর আওয়ামী লীগ। এসময় প্রধান অতিথির বক্তব্যে আজমত উল্লাহ খান বলেন গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ প্রতিবছর শীতে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ায় এটি একটি মহৎ উদ্যোগ, এই রকম উদ্যোগ সকলের নেওয়া উচিত,  আমাদের সকলের এমন উদ্যোগ নেওয়া দরকার। গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ এর বাজার সম্পর্কে তিনি বলেন, এগ্রিমেন্ট অনুযায়ী যেহেতু বাজার টি ভাড়ায় নেওয়া সেই অনুযায়ী বাজার মালিক গ্রুপ কে সময় দিতে হবে। আমরা কোন অন্যায় কে প্রশ্রয় দিবো না।
গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রায় ১ হাজার গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ আফজাল হোসেন সরকার রিপন।  এসএম মোকসেদ আলম, সাবেক যুগ্ম সম্পাদক, গাজীপুর মহানগর আওয়ামী লীগ। আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম,  সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর গাজীপুর সিটি কর্পোরেশন।  মোঃ সিরাজুল ইসলাম, সাবেক কৃষি ও সমবায় সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ। মোঃ আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার, ঢাকা জেলা। বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ (সাবেক)  আঃ বারী প্রফেসর, সভাপতি, বাসন থানা আওয়ামী লীগ, গাজীপুর মহানগর। আলহাজ্ব আবুল কাসেম, সাধারণ সম্পাদক, বাসন থানা আওয়ামী লীগ, গাজীপুর মহানগর। মোঃ সুলতান মন্ডল, সভাপতি বাসন মেট্রো থানা আওয়ামী মৎসজীবী লীগ, গাজীপুর মহানগর। মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক, বাসন মেট্রো থানা আওয়ামী মৎসজীবী লীগ, গাজীপুর মহানগর। মোঃ দেলোয়ার হোসেন,  মোঃ কাদির, সহ গাজীপুর মহানগর, থানা, ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, মৎসজীবী লীগ, শ্রমিক লীগ ও ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

About Syed Enamul Huq

Leave a Reply