Wednesday , 17 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালীতে শিশুপার্ক, ওয়াকওয়ে ও বিনোদন কেন্দ্রের দাবীতে লিফলেট বিতরণ
--প্রেরিত ছবি

নোয়াখালীতে শিশুপার্ক, ওয়াকওয়ে ও বিনোদন কেন্দ্রের দাবীতে লিফলেট বিতরণ

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী পৌর শহরে সব বয়সের মানুষের জন্য উন্মুক্ত বিনোদন কেন্দ্র গড়ে তোলা, শিশুপার্ক নির্মাণ, বয়স্ক নাগরিকদের জন্য ওয়াকওয়ে নির্মাণ এবং বড় দীঘির চারপাশ সৌন্দর্যবর্ধণের দাবীতে লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার সকালে নাগরিক অধিকার আন্দোলন- নোয়াখালী জেলা শহর মাইজদী পৌর বাজার থেকে মাইজদী টাউন হল মোড় পর্যন্ত বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারিদের মাঝে এ লিফলেট বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের আহ্বায়ক এডভোকেট কাউসার নিয়াজী, সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, রয়েল ডিস্ট্রিক্ট নোয়াখালী ও সাইবার ওয়ারিয়র্সসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা।
নাগরিক অধিকার আন্দোলনের সদস্য সচিব জামাল হোসেন বিষাদ জানান, দুই’শ বছরের পুরোনো জেলা হলেও আজ পর্যন্ত একটি উন্মুক্ত বিনোদন কেন্দ্র গড়ে তুলতে পারেনি পৌর কর্তৃপক্ষ বা জেলা প্রশাসন। আজ (শনিবার) সকাল সন্ধ্যা এবং আগামিকাল (রবিবার) সকাল সন্ধ্যা লিফলেট বিতরণ করা হবে। ২৭ ফেব্রুয়ারি সকাল ১০টায় টাউন হল মোড়ে সংহতি সবাবেশ করা হবে। সমাবেশ শেষে জেলা প্রশাসক ও পৌর মেয়র বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে।
নাগরিক অধিকার আন্দোলনের আহবায়ক এডভোকেট কাউসার নিয়াজী জানান, এ শহরের মানুষের দীর্ঘদিনের এ প্রাণের দাবী নিয়ে সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানে প্রথমে লিফলেট বিতরণ করা হচ্ছে। আগামি ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার একই দাবীতে শহরের টাউন হল মোড়ে সংহতি সমাবেশ করা হবে বলে জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply