Thursday , 29 February 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাজশাহীতে ডিবি পুলিশ কর্তৃক ৫০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার ১
--প্রেরিত ছবি

রাজশাহীতে ডিবি পুলিশ কর্তৃক ৫০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার ১

রাজশাহী প্রতিনিধিঃ
গত ১০ নভেম্বর রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন উজানপাড়া বাইপাস মোড় হতে রাত ৭:১৫ মিনিটে  একজন মাদক ব্যবসায়ীকে ৫০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মোঃ তরিকুল ইসলাম (৪২)। সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামের মোঃ আলতাফ হোসেনের পুত্র।
ঘটনাসূত্রে জানা যায়,রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) মোঃ মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স সহ গত ১০ নভেম্বর রাত ৭:০০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানা ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন উজানপাড়া বাইপাস মোড়ে জনৈক আসাদুজ্জামানের চায়ের দোকানের সামনের পাকা রাস্তার ওপর একজন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন নিয়ে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) মোঃ মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স সহ রাত ৭:১০ মিনিটে অভিযান পরিচালনা করে।  ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ৭:১৫ মিনিটে রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মোঃ তরিকুল ইসলামের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের ডান কোচের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে রক্ষিত বাদামি বর্ণের গুড়া পদার্থ হেরোইন ৫০ গ্রাম সহ তাকে গ্রেফতার করে।
এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মোঃ তরিকুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এ একটি মামলা রুজু করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply