Tuesday , 31 January 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বিএনপি জামাতের নৈরাজ্য ও মিথ্যাচারের বিরুদ্ধে সাভারের জনসভায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল

বিএনপি জামাতের নৈরাজ্য ও মিথ্যাচারের বিরুদ্ধে সাভারের জনসভায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল

স্টাফ রিপোর্টারঃ
বিএনপি জামাতের নৈরাজ্য ও মিথ্যাচারের বিরুদ্ধে  গত ১০ ডিসেম্বর সাভারের রাজপথে ছিলেন আবু আহমেদ নাসীম পাভেল।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে, ১০ ডিসেম্বর সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হাজার হাজার নেতাকর্র্মীদের নিয়ে সাভারের রাজপথে ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম পাভেল। তিনি বলেন, বিএনপি জামাতের যেকোনো ধ্বংসাত্মক কর্মসূচী প্রতিহত করতে  রাজপথে আছি এবং থাকেবো।   বিএনপি নেতারা বলেছিল ১০ ডিসেম্বরের পর থেকে খালেদার জিয়ার কথায় দেশ চলবে। তারা আজকে  রাজধানীর গোলাপবাগ মাঠে কিছু লোক নিয়ে সমাবেশ করছেন। তাদের সাথে বাংলাদেশের জনগণ নেই,  রাজপথে তাদেরকে খুঁজে পাওয়া যায় না ।পুরো রাজধানী আওয়ামীলীগ নেতাকর্মীদের দখলে। ৭১ এর পরাজিত শক্তিকে জনগণ বিশ্বাস করেনা এবং করবেও না।
আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশের জনগণকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনার আহবান জানান আবু আহমেদ নাসিম পাভেল। তিনি আরো বলেন,
 বাংলাদেশের জনগণ বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতি এগিয়ে যাবে এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত আধুনিক রাষ্ট্রে পরিণত হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাই এর নেতৃত্বে রাজপথে আছি এবং থাকবো। আমার শরীরে এক ফোটা রক্ত থাকা পর্যন্ত  বিএনপি জামাত- শিবির কখনোই সাভার আশুলিয়ার মাটিতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারবে না। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

 

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com