Saturday , 18 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ সদরে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল
--প্রেরিত ছবি

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ সদরে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন ৬ষ্ট  উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে ১ম ধাপে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে খায়রুল হুদা চপল সহ মনোনয়ন পত্র দাখিল করলেন বিভিন্ন প্রার্থীগণ।

বৃহস্পতিবার (৯ ই মে)  সকাল ১২ ঘটিকায় সুনামগঞ্জ জেলার  রিটার্নিং কর্মকর্তা ও সুনামগঞ্জ জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হুসাইন মুহাম্মদ আল-মুজাহিদে’র কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন তিনি।

মনোনয়নপত্র দাখিলের পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খায়রুল হুদা চপল বলেন, সদর উপজেলায় একটি অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা যার যার মতো মনোনয়নপত্র জমা দিচ্ছি।  এই নির্বাচনকে ঘিরে  সদর উপজেলাবাসী খুবই উল্লসিত। মানুষের মাঝে নির্বাচনী উচ্ছ্বাস-উদ্দীপনা দেখেছি। সদর উপজেলা নির্বাচনের গণসংযোগে তারা পথে পথে আমাকে নামিয়ে বরণ করছেন এবং আমাকে উৎসাহ ও অনুপ্রেরণা যোগাচ্ছেন।  আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা কেউ আইনের উর্ধ্বে নই। এই নির্বাচন হবে একদম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। যে কেউ মনোনয়নপত্র দাখিল করতে পারেন। আমি যদি সুনামগঞ্জ সদর উপজেলাবাসীর মানুষের জন্য, জীবনমান উন্নয়নে কাজ করে থাকি, তাহলে ভোটাররা অবশ্যই আমাকে উৎসাহের সাথে ভোট দিবেন। আমি সুনামগঞ্জ সদর উপজেলাবাসীর সুখে দুখে আছি এবং থাকবো। সদর উপজেলার বিভিন্ন  রাস্তাঘাট, স্কুল-কলেজ স্থাপন, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন স্থাপন সহ সর্বোপরি সুনামগঞ্জ সদর উপজেলাবাসীর জীবনমান উন্নোয়নে সব সময় নিয়োজিত ছিলাম এবং  থাকব। সুনামগঞ্জ সদর উপজেলার প্রতি আমার আবেদন সবাই ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে আপনারা যার যার পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সবুজ কান্তি দাস,জেলা আওয়ামীলীগ  নেতা সীতেশ তালুকদার মঞ্জু, জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজীব, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, সহ-সভাপতি অরিন্দম মৈত্র  অমিয়, কাওছার আহমেদ,শামছুল আবেদীন রাজন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুণ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমদ প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply