Wednesday , 1 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
অবরোধ ঘিরে ১৩ ঘণ্টায় ১২ বাসে আগুন
--সংগৃহীত ছবি

অবরোধ ঘিরে ১৩ ঘণ্টায় ১২ বাসে আগুন

অনলাইন ডেস্ক:সরকার পতনের এক দফা দাবি আদায়ে বিএনপি-জামায়াতসহ অন্যান্য দলের দ্বিতীয় দফায় ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ আজ রবিবার সকাল ৬টা থেকে শুরু হয়েছে। বিরোধী দলগুলোর এই কর্মসূচি ঘিরে রাজধানীসহ সারা দেশের বিভিন্ন স্থানে প্রায় ১৩ ঘণ্টায় অন্তত ১২টি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এ ছাড়া আওয়ামী লীগের একটি কার্যালয়েও আগুন দেওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার সকালে ফায়ার সার্ভিসের মিডিয়া সেল ও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সূত্রে এমন তথ্য জানা গেছে।

ফায়ার সার্ভিসের তথ্য অনুযায়ী, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে, নিউমার্কেট এলাকার গাউছিয়া মার্কেটের সামনে মিরপুর লিংক নামের একটি বাসে আগুন দেওয়া হয়। এরপর সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে সায়েদাবাদের জনপথ মোড়ে রাইদা পরিবহনের একটি বাসে, রাত ৮টায় গুলিস্তানের পাতাল মার্কেটের সামনে মনজিল পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।ঢাকার বাইরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় শনিবার রাত পৌনে ১২টার দিকে অনাবিল নামের একটি বাসে আগুন দেয়।

এ ছাড়া রবিবার অবরোধ শুরুর আগেই ভোর ৪টায় রাজধানীর ডেমরার মাতুয়াইলের সাদ্দাম মার্কেট এলাকায় একটি বাসে, প্রায় একই সময় রাজধানীর শ্যামপুরের জুরাইন বালুর মাঠ এলাকায় তুরাগ নামের একটি বাসে, ভোর ৫টা ১৭ মিনিটে রাজধানীর মিরপুর-৬ নম্বরে একটি বাসে ও সকাল সাড়ে ৬টার দিকে গাজীপুরের ভোগরায় একটি বাসে আগুন দেওয়ার তথ্য পায় ফায়ার সার্ভিস।

About Syed Enamul Huq

Leave a Reply