Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করেনি : হানিফ
--ফাইল ছবি

আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করেনি : হানিফ

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করেনি উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, যেসব দলের নির্বাচনে সক্ষমতা আছে তারা নির্বাচনে অবশ্যই অংশ নেবে। যারা অংশ নেবে না বুঝতে হবে তারা নির্বাচনের সক্ষমতা হারিয়েছে।

আজ শুক্রবার (২২ জুলাই) সকালে কুষ্টিয়া শিল্পকলা অডিটোরিয়ামে জেলার সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপিকে দুর্নীতিবাজ দল উল্লেখ করে হানিফ বলেন, বেগম জিয়া ও তারেক রহমান দুইজনই দুর্নীতির দায়ে দণ্ডিত।

তারা ক্ষমতায় থাকতে লুটপাট, হাওয়া ভবন আর খাওয়া ভবন বানিয়ে দেশটাকে ধ্বংস করে দিয়েছিল। সেই দলের নেতারা কীভাবে অন্যদের দুর্নীতি খুঁজে বেড়ায় তা জাতির কাছে বোধগম্য নয়, বিষয়টি খুবই হাস্যকর।

তিনি বলেন, বিএনপি দলের গঠনতন্ত্রের ধারায় পরিবর্তন করেছে। কোনো দুর্নীতিবাজ দলের পদে আসতে পারবে না এই ধারা বাতিল করে বিএনপি দুর্নীতিবাজদের দলে প্রতিষ্ঠিত করেছে।

তিনি আরো বলেন, নির্বাচন অধিক গ্রহণযোগ্য ও ত্রুটিমুক্ত করার জন্য নির্বাচন কমিশন রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করছে। কোনো দল সেখানে যদি না যায় বা মতামত না দেয় সেটা তাদের ব্যাপার। তার মানে এই নয় যে তাদের বাদ দিয়ে নির্বাচন হবে। কেউ মতামত না দিলে নির্বাচনই হবে না, এমনটাও নয়।

জেলা প্রশাসক সাইদুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ প্রমুখ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply