Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আলোচিত রগ কর্তন মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
--প্রেরিত ছবি

আলোচিত রগ কর্তন মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসের রগ কেটে হত্যাচেষ্টা মামলার ১ নম্বর আসামী রবিন সরদারকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে বিমানবন্দর থেকে জিএমপি এবং এপিবিএনের গোয়েন্দা দল তাকে আটক করে বলে জানান এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

জানা যায়, গত ৩ সেপ্টেম্বর বাসন থানাধীন আউটপাড়া লিংকন কলেজের সামনে থেকে ভাওয়াল বদরে আলম কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসকে অপহরণ করেন একই পদপ্রার্থী রবিন সরদার। এ সময় তার সাথে আরো বেশ কিছু সহযোগী ছিল। অপহরণের পর গোপন স্থানে নিয়ে গিয়ে ফেরদৌসের রগ কেটে দেয়াসহ মারপিট করা হয়। এসময় ভুক্তভোগীর মায়ের নাম্বারে ফোন করে মুক্তিপণও দাবি করা হয়। মুক্তিপণ নেয়ার পর ফেরদৌসকে শিববাড়ি মোড়ের হলিল্যাব হাসপাতালের সামনে ফেলে রেখে যায় তারা। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ফেরদৌসের মা বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ করে ৪ সেপ্টেম্বর থানায় মামলা করেন। পুলিশ সূত্রে জানা যায়, রবিন সরদারের বিরুদ্ধে মাদক, অস্ত্র, চাঁদাবাজিসহ ২৮টি মামলা রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply