Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আশুরার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

আশুরার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরে পবিত্র আশুরার গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন গাজীপুর জেলা কার্যালয়ের উপ পরিচালক মো: মন্জুরুল আলম মজুমদার এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জেলার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব হযরত মাওলানা মুফতি কামরুল ইসলাম নুমানী।
ইসলামিক ফাউন্ডেশন ও গাজীপুর সিটি প্রেসক্লাবের যৌথ আয়োজনে আজ সোমবার প্রেসক্লাব মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফিল্ড অফিসার মো: আল-আমীন মিয়া’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সিটি প্রেসক্লাবের সভাপতি মঞ্জুর হোসেন মিলন, সাধারণ সম্পাদক নজমুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মনির হোসেন প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন সিটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার মো: হাসান আলী, কোষাধ্যক্ষ ও দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি এ এইচ সবুজ, তথ্য ও প্রকাশনা সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি জাহিদ হাসান ভূঁইয়া, দপ্তর ও প্রচার সম্পাদক এবং দৈনিক সকালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি মো: ইব্রাহীম খলিল, সিটি প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মো: মিজানুর রহমান মিলন, আমাদের গাজীপুর ডটকমের সম্পাদক সাইফুল ইসলাম খান, সদস্য দৈনিক আমাদের সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার মো: মেহেদী হাসান, দৈনিক একুশে সংবাদের চিত্র সাংবাদিক মো: সোলায়মান হোসেন রাজু, দৈনিক সরেজমিন বার্তার মো: কাজল মিয়া, দৈনিক সময়ের সংবাদের হুমায়ুন কবির মানিকসহ প্রমুখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply