Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের হেডমাঝিসহ দু’জন নিহত 

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের হেডমাঝিসহ দু’জন নিহত 

উখিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেডমাঝিসহ দু’জন নিহত হয়েছেন। ক্যাম্পে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হত্যাকান্ডে জড়িতদের ধরতে অভিযান পরিচালনা করছেন।
নিহতরা হলেন উখিয়ার জামতলী ১৫নাম্বার রোহিঙ্গা ক্যাম্পের সি -ব্লকের বাসিন্দা আব্দুর রহিমের ছেলে হেড মাঝি আবু তালেব(৪০)ও একই ক্যাম্পে ইমাম হোসেনের ছেলে সৈয়দ হোসেন(৩৫)।
মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্প -১৫এর সি -৯ ব্লকের দুগর্ম পাহাড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এপিবিএন -৮ এর অতিরিক্ত পুলিশ সুপার ( মিডিয়া) কামরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
জানা যায়, একদল সন্ত্রাসী উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্প-১৫ এর সি-৯ ব্লকের সমতল হতে অনুমান ১৫০ ফিট উপরে দুর্গম পাহাড়ের ঢালে জনৈক আছিয়া বেগম এর শেড নং-১০১০ এর পাশে সি ব্লকের হেড মাঝি আবু তালেব এবং সি/৯ সাব ব্লকের মাঝি সৈয়দ হোসেন কে গুলি করে পালিয়ে যায়। এসময় পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে জামতলী এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে সৈয়দ হোসেন কে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরবর্তীতে আবু তালেবের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে কুতুপালং এমএসএফ হাসপাতালে পৌছালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ও মৃত ঘোষণা করেন।নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উখিয়া থানায় নিয়ে আসা হয়।
এপিবিএন ৮ এর কর্মকর্তা বলেন, আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। উখিয়া থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply