Tuesday , 7 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে ঘাতক ট্রাক কেড়ে নিল সাংবাদিক মিলনের প্রাণ
--প্রেরিত ছবি

গাজীপুরে ঘাতক ট্রাক কেড়ে নিল সাংবাদিক মিলনের প্রাণ

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কাপাসিয়া এলাকায় বেপরোয়া গতির একটি ঘাতক ট্রাক চাপায় শুক্রবার (৪ আগস্ট) সকালে রহস্যজনক এক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন গাজীপুরের সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক সংগঠক শেখ মঞ্জুর হোসেন মিলন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজেউন)। দীর্ঘদিনের অত্যন্ত প্রিয় সহকর্মীর অকাল মৃত্যুতে গাজীপুর সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। গাজীপুরের সিনিয়র সাংবাদিক শেখ মঞ্জুর হোসেন মিলন গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি ছিলেন। তিনি সাপ্তাহিক গাজীপুর দর্পণ পত্রিকার প্রধান সম্পাদক এবং দৈনিক করতোয়া ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার গাজীপুর প্রতিনিধি হিসেবে কর্তব্যরত ছিলেন। এছাড়াও তিনি দৈনিক যুগান্তর ও বৈশাখী টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি হিসেবে সুনামের সাথে পেশাগত দায়িত্ব পালন করেন। তিনি কাপাসিয়া প্রেসক্লাবের তিনবারের সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি অসুস্থ স্ত্রী, দুই কন্যা সন্তান, মা, ভাই, বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মিলনের অসুস্থ স্ত্রী। এসময় স্বামী হারানোর শোক ও কান্নায় উপস্থিত সকলের চোখ অশ্রুসিক্ত হয়ে পড়ে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ এম লুৎফুল কবিরসহ তার বহু সহকর্মী।
মঞ্জুর হোসেন মিলনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম, গাজীপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সহকর্মীবৃন্দ।
পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply