Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৬
--প্রেরিত ছবি

গাজীপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৬

গাজীপুর  প্রতিনিধি:
গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় আলাদাভাবে অভিযান চালিয়ে ডাকাত ও চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চোরাই চারটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে  এসব তথ্য জানান গাজীপুর মহানগর পুলিশের
উপ-কমিশনার আবু তোরাব মো. শামসুর রহমান ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, রুহুল আমিন (৩৮), শ্যাম খান ওরফে শরীফ ওরফে ফারুক (৩০),  আবুল সাঈদ (৩৫),  মাহমুদুল হাসান রুবেল (৩১), সোহেল মিয়া ওরফে নাক কাটা সোহেল (৪০) ও সজিব আহাম্মদ (২৬)।

পুলিশ কর্মকর্তা বলেন, গত ৩১ জুলাই  রাতে সিটি করপোরেশনের দক্ষিণ পানিশাইল এলাকার বাসিন্দা দুলাল উদ্দিন তার ম্যানেজার জাহাঙ্গীর হোসেন, আব্দুল বাছেদ এবং ভগ্নিপতি  সোলায়মানকে  সদর থানার আদাবৈ পেয়ারা বাগান এলাকায়  গার্মেন্টস ফ্যাক্টরীর মালামাল কেনার জন্য যান। তাদের বহনকারী প্রাইভেটকার  তিন রাস্তার মোড়ে পৌঁছালে  ১৪/১৫ জন ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রাইভেটকারের গতিরোধ করে। এক পর্যায়ে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের  বাউন্ডারি ঘেরা একটি বাগানের ভেতর নিয়ে যাওয়া হয়। সেখানে ডাকাতরা তাদেরকে এলোপাথাড়িভাবে মারধর করে নগদ  ১৪  লাখ ২৬ হাজার ৫০০  টাকা, মোবাইল ফোন লুট করে পালিয়ে যায়।  এ ঘটনায় পরদিন দুলাল উদ্দিন সদর থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, মামলার ১০ ঘণ্টা পর তথ্য প্রযুক্তির সহায়তায়  ডাকাতির ঘটনায় জড়িত রুহুল আমিনকে গাজীপুরের কালীগঞ্জ থানার নরুন বাজার থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যে  শ্যামল খান ওরফে শরীফ ওরফে ফারুক, আবুল সাঈদ ও মাহমুদুল হাসান রুবেলকে ময়মনসিংহ ও গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। লুন্ঠিত মালামাল উদ্ধারসহ অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, চোরাই মোটরসাইকেল কেনা বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন  যোগীতলার  সুইচ ফ্যাক্টরীর মোড় থেকে  সোহেল মিয়া ওরফে নাক কাটা সোহেল ও  সজিব আহম্মেদ কে গ্রেফতার করা হয়। পরে তাদের হেফাজত থেকে চোরাই চারটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।  পুলিশের  জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় , বিভিন্ন জায়গা থেকে মোটর সাইকেল চুরি করে তারা নিজেদের হেফাজতে রেখে বিক্রি করে।  বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞেসবাদ করে অন্যান্য আসামীদের গ্রেফতার করা হবে বলে সাংবাদিকদের জানান।

About Syed Enamul Huq

Leave a Reply