Friday , 10 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১
--প্রেরিত ছবি

গাজীপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানাধীন ৪৩ নং ওয়ার্ড পাগাড় আলেরটেক এলাকার ভাড়াটিয়া প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে কেরামত মিয়া (৬৫) নামে এক বাড়িওয়ালাকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।
এ ঘটনায় কিশোরীর বাবা মোঃ আবু বক্কর বাদী হয়ে গত ৫ ই জুলাই ২০২৩ ইং তারিখে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রেফতারকৃত কেরামত মিয়া শেরপুর জেলার নালিতাবাড়ী থানার নন্নী বাজার এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে। সে আলেরটেক এলাকায় বাড়ি কিনে বসবাস করতো। পুলিশ জানায়, পরিবারসহ প্রতিবন্ধী কিশোরী (১২) ঐ এলাকায় কেরামত মিয়ার বাসায় ভাড়া থাকতো।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করা হয়েছে। মামলা নং  ৫(৭)২৩ । মামলা সুত্রে জানা যায়, গত ৫  জুলাই রাত ১০.৩০ মিনিটের সময় ঐ কিশোরীকে একা পেয়ে তার বাসায় ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে বাড়িওয়ালা কেরামত। পরে বিষয়টি গোপন রাখতে কিশোরীকে বিভিন্ন রকম ভয়ভীতি দেখায় কেরামত এবং তার পরিবারের লোকজন।

পরে টঙ্গী পূর্ব থানার উপ পুলিশ কমিশনার মোঃ মাহবুব উজ-জামান এর নির্দেশে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুকের নেতৃত্বে থানার চৌকস পুলিশ অফিসার এস আই নুরেজা আক্তার ও সঙ্গীয় ফোর্স সহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে কেরামত মিয়াকে আটক করে।

About Syed Enamul Huq

Leave a Reply