Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়
--প্রেরিত ছবি

গাজীপুরে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের নবনিযুক্ত জেলা প্রশাসক আবুল ফাতেহ মোঃ সফিকুল ইসলাম এর সাথে গাজীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটায় জেলা প্রশাসনের ভাওয়াল সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয় ।
মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উন্নয়ন ভাবনা ও জেলার বিরাজমান নানান সমস্যা তুলে ধরে মতামত দেন প্রেস ক্লাবের সভাপতি মাসুদুর হক, সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহাম্মদ, গাজীপুর সংবাদ সম্পাদক  অধ্যাপক এনামুল হক, দৈনিক গণমুখ সম্পাদক  আমজাদ হোসেন,  দৈনিক মুক্ত সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম, সংবাদ প্রতিদিনের প্রতিনিধি ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক  এম এ সালাম শান্ত, কাজী মকবুল হোসেন, মনির হোসেন প্রমুখ।
জেলা প্রশাসক বলেন, “আমি এ সরকারের একজন সেবক মাত্র । সেবাদান কাজে সাংবাদিকদের যথাযথ সহযোগিতা চাই।”
তিনি আরো বলেন, নদী দখল, দূষণ রোধে পদক্ষেপ,  সরকারি জমি রক্ষার্থে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়কের শৃঙ্খলা রক্ষা,  শিল্পকলা একাডেমির ভবন নির্মাণের স্থান নির্ধারণ, নাটমন্দির উন্মুক্ত করে দেওয়া, তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসা ব্যবস্থায় বিদ্যমান সমস্যার সমাধান করার বিষয়েও যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও আশ্বাস প্রদান করেন তিনি। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ইশতিয়াক মজনুন ইশতি, এনডিসি মোস্তফা আব্দুল্লাহ আল নূর প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply