Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জয় নিশ্চিত করতে দলীয় প্রার্থীদের জন্য কাজ করুন : প্রধানমন্ত্রী
--ফাইল ছবি

জয় নিশ্চিত করতে দলীয় প্রার্থীদের জন্য কাজ করুন : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

আগামী সংসদ নির্বাচনে জয় নিশ্চিত করতে দলীয় মনোনীত প্রার্থীদের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

রবিবার (২২ অক্টোবর) জাতীয় সংসদে আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টি (এএলপিপি)-র সভায় তিনি বলেন, প্রতি ছয় মাস অন্তর করা জরিপের ভিত্তিতে আমরা আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়ার জন্য প্রার্থী বাছাই করছি।

তিনি বিশেষ করে বর্তমান সংসদ সদস্যদের দলের পক্ষ থেকে যে প্রার্থীদের মনোনয়ন দেওয়া হবে তাদের পক্ষে কাজ করার নির্দেশ দেন।

বৈঠক সূত্র জানায়, প্রধানমন্ত্রী বলেন, যারা দলীয় মনোনীত প্রার্থীদের বিরোধিতা করবে, তাদের রাজনীতি শেষ হয়ে যাবে।

তিনি বলেন, শুধু আপনাদের মুখ দেখে মনোনয়ন দেব না, আগামী নির্বাচনে যাদের জয়ের সম্ভাবনা আছে তাদেরই দলীয় মনোনয়ন দেওয়া হবে।

প্রধানমন্ত্রী বলেছেন, আগামী নির্বাচনে কাউকে টেনে তোলার দায়িত্ব তিনি নেবেন না। ‘আপনাদের নিজেদের দায়িত্ব নিতে হবে এবং নির্বাচনে জিততে হবে।

প্রধানমন্ত্রী বলেন, ‘দলের অভ্যন্তরীণ কোন্দল পরিহার করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং আগামী নির্বাচনে দলের বিজয় নিশ্চিত করতে হবে।

প্রধানমন্ত্রী অভিযোগ করেন যে কিছু পশ্চিমা শক্তি বাংলাদেশে একটি পুতুল সরকার বসাতে চায়। কারণ, সেই সরকারকে নিয়ন্ত্রণ করা সহজ হবে।

সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জের শামীম ওসমান, রাজবাড়ীর কাজী কেরামত আলী, লক্ষ্মীপুরের নূর উদ্দিন চৌধুরী নয়ন, চট্টগ্রামের আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আরমা দত্ত ও সৈয়দা রুবিনা আক্তার মীরা।

সূত্র: বাসস।

About Syed Enamul Huq

Leave a Reply