Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে আওয়ামলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে আওয়ামলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুণ্ডু আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বি.এন.পি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, অপপ্রচার ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলা দোয়েল চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশের শুরুতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে  জাতীয় সংসদ সদস্য জনাব তাহজীব আলম  সিদ্দিকী সুমি ও জেলা আওয়ামী লীগের  বিপ্লবী সাধারন সম্পাদক জনাব সাইদুল করিম মিন্টুর নেতৃত্বে হাজার হাজার নেতা কর্মীদের একটি শান্তি মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়।
এ সময় বক্তব্য প্রদান করেন ঝিনাইদহ-২ আসনের   মাননীয় সংসদ সদস্য জনাব  তাহজীব আলম সিদ্দিকী,সুমি  ও জেলা আওয়ামীলীগের  বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব সাইদুল করিম মিন্টু, সাবেক সংসদ সদস্য ও সিনিয়র সহ-সভাপতি জেলা আওয়ামী লীগের  জনাব শফিকুল ইসলাম অপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মশিউর রহমান জোয়ার্দার,সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক, হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক উপ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, জেলা স্বেচ্ছাসেবক লীগের  বিপ্লবী সাধারণ সম্পাদক রানা হামিদ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শান্তি সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা  দেশরত্ন শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের  মৌলিক অধিকার নিশ্চিত করেছেন।  দেশের মানুষকে শান্তিতে রাখতে তিনি বদ্ধপরিকর। সেজন্য তিনি কোন ভাবেই জামায়াত বিএনপির সন্ত্রাসীদের হাতে আর দেশের মানুষকে তুলে দিতে চান না। অতীতে কোন সময় জামায়াত বিএনপির কাছে মানুষ নিরাপদ ছিলো না আর কোনদিন নিরাপদ থাকতেও পারেনা।  দেশের মানুষকে সাথে নিয়ে এই জামায়াত বিএনপিকে প্রতিহত করা হবে।
এসময়ে বক্তারা হরিণাকুণ্ডু উপজেলাকে শান্তি শৃংখলা বজায় রেখে স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে আবারও আগামীতে নৌকা’র বিজয় নিশ্চিত করার আহব্বান জানান।এবং বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার  লক্ষ্য ও প্রত্যয় নিয়ে সারাটা জীবন বাঁধ ভাঙার গান গেয়েছেন। নির্যাতিত অসহায়   মানুষের  মানুষের পক্ষে তারই  কন্যা আজকের সকল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে উন্নয়নের রোল মডেল তা আজ বিশ্বকে অবাক করে দিয়েছে,বাংলাদেশকে এখন আর কেউ তলা বিহীন  ঝুড়ি বলে না। বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল এবং উন্নত রাষ্ট্র হিসেবে শেখ হাসিনার দৃঢ়  নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, আধুনিক এবং ডিজিটাল বাংলাদেশের রূপকার হিসেবে দেশরত্ন  শেখ হাসিনা  আজ বাংলাদেশের উন্নয়নের স্বপ্ন গাঁথার সারথি। শেখ হাসিনা আছেন বলেই অন্ধকারে নিভে যায়নি আসার প্রদীপ বাংলাদেশের উন্নয়নের ছোঁয়া। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে, আজ আধুনিক তথ্য প্রযুক্তি স্বনির্ভর  স্মার্ট  বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে তাহলে এদেশ হবে বঙ্গবন্ধুর সুজলা-সুফলা  সোনার বাংলাদেশ।

About Syed Enamul Huq

Leave a Reply