Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নওগাঁ-১ আসনে নৌকার মনোনয়ন প্রত‍্যাশী মোহাম্মদ খালেদুজ্জামান তোতা
--প্রেরিত ছবি

নওগাঁ-১ আসনে নৌকার মনোনয়ন প্রত‍্যাশী মোহাম্মদ খালেদুজ্জামান তোতা

রাজশাহী প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ (সাপাহার, নিয়ামতপুর ও পোরশা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ খালেদুজ্জামান তোতা। তিনি নিয়ামতপুর উপজেলার চন্দনপুর ইউনিয়ন পরিষদের ৫ বারের সাবেক চেয়ারম্যান।
রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে রাজশাহী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ আগ্রহ প্রকাশ করেন তিনি।
মোহাম্মদ খালেদুজ্জামান তোতা নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি উপজেলা সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি।
খালেদুজ্জামান তোতা বলেন, এলাকার চেয়ারম্যান হিসেবে আমি সুনামের সাথে দীর্ঘ সময় ধরে জনগণকে সেবা দিয়ে এসেছি। বর্তমানে বৃহত্তর পরিসরে আমি এলাকার উন্নয়ন ও জনগণের সেবায় কাজ করতে চাই। দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার সুযোগ দিলে আমি জনগণকে সাথে নিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ধারাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সর্বাত্মক প্রয়াস চালাবো।
তিনি আরও বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা আব্দুল জলিলের হাত ধরে আমার রাজনীতিতে প্রবেশ। সে সময় আমি রাজশাহী নিউ গভ. ডিগ্রী কলেজের ছাত্র ছিলাম। পাঁচবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মানও অর্জন করেছিলাম। ২৫ বছর সফলতার সাথে আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। পাশাপাশি নিয়ামতপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছি। আমি হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি উপজেলার সভাপতির দায়িত্ব পালন করছি।
দলকে সুসংগঠিত করতে আগের মতো এখনও ভুমিকা রাখছেন উল্লেখ করে আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে এলাকাকে আরও সুন্দর করে গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply