Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

নবীনগরে ইউপি’ মহিলা মেম্বারের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কেরি পোঁকা মারার ট্যাবলেট খেয়ে কাইতলা উত্তর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের মহিলা সদস্য (মেম্বার) দোলনা (৪২) আত্মহত্যা করেছেন।
বুধবার (২০ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসাধীন অবস্থায় ওই মহিলা মৃত্যুবরণ করেন।
দোলনা নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের শাহজাহান মোল্লার স্ত্রী। দোলনা কাইতলা ইউনিয়নের ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য (মেম্বার)।
হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, আজকে বিকেলে দোলনা একটি কাজে চারগাছ বাজারে গিয়েছিল। ওইখান থেকে ফিরে দোলনা সবার অজান্তে কেরি পোঁকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরবর্তীতে মুমূর্ষু অবস্থায় দোলনাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন। ভর্তি ৪০ মিনিট পর হাসপাতালেই দোলনা মৃত্যুবরণ করেন।
কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আসলাম মৃধা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন প্রতিবেদককে জানান, দোলনা ইউনিয়নের ৭, ৮ ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য (মেম্বার) ছিলেন। তিনি অত্যন্ত ভাল মানুষ ছিলেন। দোলনা শারীরিক ভাবে অসুস্থ ছিলনে। ডিপ্রেশন বা বিষন্নতা আত্মহত্যা করতে পারেন।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল সূত্রে জেনেছি এক মহিলা কেরি পোঁকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। হাসপাতালের মর্গে মহিলার লাশ রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

About Syed Enamul Huq

Leave a Reply