Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পরকীয়া প্রেমিকদের নিয়ে স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

পরকীয়া প্রেমিকদের নিয়ে স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখায় পরকীয়া প্রেমিকদের নিয়ে পরিকল্পিতভাবে স্বামীকে হত্যার অভিযোগে পুলিশ নিহত সিএনজি অটোরিকশা চালক ফখরুল ইসলামের স্ত্রী দিলারা বেগমকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার বিকেলে নিজ এলাকা থেকে বিয়ানীবাজারের দিকে পালিয়ে যাওয়ার সময় দৌলতপুর বাজার সংলগ্ন কানলি ব্রিজ থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে পুলিশ তাকে কারাগারে প্রেরণ করেছে।

এর আগে পুলিশ ফখরুল ইসলাম হত্যায় সম্পৃক্ততার অভিযোগে তার মেজ ছেলে উজ্জল আহমদ, নিহতের স্ত্রীর ঘনিষ্টজন সেলিম উদ্দিন, মস্তাব উদ্দিন ও কবির আহমদকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ইটাউরী গ্রামের সিএনজি অটোরিকশা চালক ফখরুল ইসলামের স্ত্রী দিলারা বেগম (৪৫) একাধিক পুরুষের সাথে পরকীয়া চালিয়ে যাচ্ছিলেন। এ কারণে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর জেরে সোমবার রাতে ফখরুল ইসলামকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর গ্রামের পরিত্যক্ত একটি বাড়ির লেচু গাছে তার লাশ ঝুলিয়ে রাখা হয়। নিহতের স্ত্রী দিলারা বেগম, তার পরকীয়া প্রেমিকরা ও মেজ ছেলে আত্মহত্যা বলে এলাকায় প্রচারণা করে। মঙ্গলবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। রহস্যজনক এ মৃত্যুর ঘটনায় নিহতের বোন সুফিয়া বেগম বুধবার রাতে নিহতের স্ত্রী দিলারা বেগম, মেজ ছেলে উজ্জল আহমদসহ ৫ জনের নাম উল্লেখ ও আরো ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলায় করেন।

বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ফখরুল ইসলাম হত্যা মামলায় নিহতের স্ত্রী, ছেলেসহ ৫ আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। হত্যার রহস্য উদ্ধারে আসামিদের রিমান্ড চাওয়া হবে।

About Syed Enamul Huq

Leave a Reply